Story

‘ইন্ডাস্ট্রিতে নতুন বলে, খাবার নিয়েও অসম্মান করতেন সিরিয়ালের নির্মাতারা’! সংগ্রামের কাহিনী সামনে আনলেন ‘মিঠাই’ খ্যাত অভিনেতা সৌরভ চ্যাটার্জি

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ এবং সেখানেই রাজীবের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিতে দেখা গেছে জনপ্রিয় টলিউড অভিনেতা সৌরভ চ্যাটার্জীকে। পাশাপাশি বড় পর্দা এবং ওয়েব সিরিজেও এই মুহূর্তে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। তবে এবার টলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশের প্রথম দিনগুলির সংগ্রামের কথা এক বেসরকারি সংবাদমাধ্যমের সামনে তুলে ধরতে দেখা গেল অভিনেতাকে।

এদিন তিনি জানিয়েছেন নিশ্চিত সরকারি চাকরি ছেড়ে থিয়েটারের দলে যোগদান করেছিলেন তিনি, যা নিয়ে বেশ আক্ষেপ ছিল তার মায়ের মনে। এরপরে অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ধারাবাহিকের জগতে প্রবেশ করতে সক্ষম হয়েছিলেন তিনি। প্রথম ধারাবাহিকেই শাশ্বত চট্টোপাধ্যায় থেকে শুরু করে টলিউডের একাধিক তাবড় অভিনেতাদের পাশে চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। কিন্তু এরপর দ্বিতীয় ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে চূড়ান্ত অসম্মানিত হতে হয় তাকে।

নতুন আর্টিস্ট বলে তাকে নির্মাতারা মুখের উপর জানিয়ে দিয়েছিলেন যে ক্যান্টিনে গিয়ে খাবার খেয়ে আসতে হবে, ঘরে খাবার দেওয়া হবে না। এদিন অভিনেতা জানিয়েছেন সেই মুহূর্তে তার মনে হয়েছিল তার প্রাপ্য সম্মানটুকু তার থেকে কেড়ে নিচ্ছেন ধারাবাহিকের নির্মাতারা। তবে বর্তমানে সেই অতীতকে পিছনে ফেলে নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেতা সৌরভ চ্যাটার্জী।

Back to top button