একদম শ্রী কৃষ্ণের মতো বাঁশি বাজান ধোনি! দুর্দান্ত ক্রিকেটের সাথে বাঁশি বাজানোয় দক্ষ ক্যাপ্টেন কুল, তুমুল ভাইরাল ভিডিও

“মহেন্দ্র সিং ধোনি” এই নামটি জানে না এমন মানুষ খুব কমই রয়েছে এই বিশ্বে। ছোট একটা জায়গা থেকে উঠে এসে শুধু মাত্র নিজের রাজ্যই নয় নিজের দেশের নামও উজ্জ্বল করেছেন নিজের প্রতিভা দিয়ে। সেই মহেন্দ্র সিং ধোনি যখন ঘোষণা করেন যে তিনি আন্তর্জার্তিক ক্রিকেট থেকে অবসর নেবেন তখন ভক্তদের কষ্টের সীমানা থাকে না।

ক্রিকেট ছাড়াও ধোনির গাড়ি ও বাইকের প্রতি অগাধ ভালোবাসা রয়েছে। তার কাছে রয়েছে এক একটি নামী দামি কোম্পানির বাইক। সাথে তিনি সংগ্রহ করেছেন বিভিন্ন রকমের গাড়ি। শুধু চালাতেই নয় তাদের যত্ন করতেও ভালোবাসেন অধিনায়ক।

গাড়ি ও ক্রিকেট ছাড়াও গান বাজনার প্রতিও অনুরাগী অধিনায়ক তা তো সকলেরই জানা ছিল কিন্তু তিনি যে এতো সুন্দর বাজনাও বাজাতে পারেন তা কারুর জানা ছিল না।

সম্প্রীতি ধোনির একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঘোরাঘুরি করছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে ভারতের অধিনায়ক কি সুন্দর বাঁশি বাজাচ্ছেন। শুধু তাই নয় সেই বাঁশির মনোরম সুর যে কাউকে কুপোকাত করে দিতে বাধ্য।

সঙ্গীতানুরাগী ধোনি-কে কেউ কেউ জানতেন ঠিকই কিন্তু তার আর একটি সুন্দর প্রতিভার দর্শন কেউই করেননি। ধোনির মনোরম বাঁশির সুরে শুধুমাত্র উপস্থিত জনতাই নয় ভিডিওটি দেখে ভক্তরাও আবেগে ঢলে পড়েন।

সেই ভালোবাসাতেই ধোনির ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগে না। দেখতেই দেখতে ধোনির ভিডিওটি ছড়িয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি পোস্ট করা হয়েছিল চেন্নাই সুপারকিং নামক পেজ থেকে।