সাফার রূপ টেক্কা দেয় তাবর তাবর নায়িকাদেরও, পরিচিত হোন ইরফান পাঠানের স্ত্রীর সঙ্গে

চিরকালই সাধারণ মানুষের সেলিব্রেটিদের জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই। প্রিয় তারকারা ক্যামেরার সামনে যেমন অফ ক্যামেরাও কি তারা ঠিক একই রকম? এই প্রশ্ন কমবেশি সবার মনেই উঁকি দেয়।

তবে বর্তমানে খেলোয়ার এবং তাদের পরিবার নিয়ে কৌতুহলেরও শেষ নেই মানুষের মধ্যে। বিশেষ করে ক্রিকেটার এবং তাদের পরিবার নিয়ে মানুষ একটু বেশি কৌতুহলী।

প্রতিটা ক্রিকেটারের জীবনে দুটো ভাগ থাকে একটা ২২ গজের ভিতরে আরেকটা ২২ গজের বাইরে। ২২ গজের ভিতরের জীবনের সাথে ২২ গজের বাইরের জীবনের অর্থাৎ তাদের পারিবারিক জীবনের কোনো মিলই থাকে না। আর মানুষের কৌতূহল সেই ২২ গজের বাইরের জীবন নিয়ে।

ইরফান পাঠানকে আমরা সকলেই চিনি। ইনি হলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার। বর্তমানে তিনি আইপিএলে একজন ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশেষজ্ঞ হিসেবে কাজ করছেন।

২০১৬ সালে ইরফান পাঠান তার থেকে ১০ বছরের ছোট একটি মেয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তার নাম সাফা বেগ। প্রেম করেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দম্পতি।

দুবাইতেই তাদের বিয়ের অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছিল। বিয়েতে নিমন্ত্রিত ছিলেন ক্রিকেট জগতের সীমিত কিছু বন্ধু-বান্ধব এবং তাদের পরিবারের লোকজন। বিয়ের পর বড়োদাতেই তারা পুরো পরিবার একসঙ্গে থাকেন।

ইরফান পত্নী সাফার রূপের ছটা হার মানায় তাবর তাবর নায়িকাদেরও। সাফা বেগ আসলে ছিলেন একজন নামকরা মডেল। মিডল ইস্ট এশিয়ার নামী মডেল ছিলেন সাফা বেগ।

পূর্ব এশিয়ার একাধিক ম্যাগাজিনে তার মডেলিং-এর ছবি বের হয়েছিল। তার রূপে মুগ্ধ ছিলেন অনেকেই। তবে এখন তিনি পুরোপুরি ভাবে সংসারে মন দিয়েছেন।

বিয়ের পর তিনি পুরোপুরি নিজেকে ক্যামেরার পিছনে রেখেছেন। বর্তমানে সাফা ও ইরফানের একটি কন্যা সন্তান আছে। সাফা মডেলিং জগত থেকে নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়ে সন্তান ও সংসারে মন দিয়েছেন।