ধোনির পরিবারে এলো নতুন সদস্য, ভিডিও শেয়ার করে সুখবর দিলেন সাক্ষী

করোনা ভাইরাসের কারণে আমরা আবার ও বাড়ির মধ্যে আটকে পড়েছি বা পড়ছি। আজকাল দিনে মানুষের শরীরে নানা রকমের সমস্যা দেখা দেয়। শারীরিক অসুস্থতার পাশাপাশি মানসিক রোগও মানুষকে দিশেহারা করে তোলে।

আর যার ফলে নানান বড় দুর্ঘটনা অবধি ঘটটে। বাড়িতে বসে বসে অনেকেই অবসাদে ভোগেন। সেক্ষত্রে মনকে খুশিতে রাখতে হলে সবসময় কোনো কিছু একটা নিয়ে ব্যস্ত থাকা উচিত।

যারফলে এই মানসিক অবসাদ আর আপনার কাছে ঘেঁষতে পারবে না। সম্প্রতি ক্রিকেট ক্যাপ্টেন কুল ধোনির পরিবারে আগমন ঘটেছে এক নতুন সদস্যের। এই অবসর দিন যাপনে যাকে নিয়ে কাটিয়ে নেওয়া যায় অনেকটা সময়। আর তাঁরা হল বাড়ির পোষ্য। সম্প্রতি চেতক নামের একটি কালো ঘোড়ার আগমন ঘটেছে ধোনির বাড়িতে।

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r)

আর যাকে নিয়ে এখন মেতে আছে গোটা ধোনির পরিবার। সম্প্রতি ধোনির স্ত্রী সাক্ষী একটি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

যেখানে সাক্ষীকে দেখা যাচ্ছে বাড়ির অন্যান্য সকল পোষ্যরা বাড়ির নতুন সদস্য চেতকের সঙ্গে আলাপ করার চেষ্টা করছে। সাক্ষীর পোস্ট করা এই মজার ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Sakshi Singh Dhoni (@sakshisingh_r)

করোনার কোপে পরে যেভাবে মানুষ দিন দিন কাজকর্ম ছেড়ে ঘরবন্দী হতে বাধ্য হচ্ছে সেখানে বাড়ির ছোট ছোট সদস্যরা বাড়ির বড়দের মন ভালো রাখার একমাত্র টোটকা। আর সঙ্গে যদি থাকে কোন পোষ্য তাহলে তো একেবারে বড়-ছোট সকলে মিলে তাঁর সঙ্গেই মাতে খুনসুটিতে। সম্প্রতি করোনার কারণে বন্ধ হয়েছে আইপিএল।

যার ফলে সকল ক্রিকেটার রাই ফিরছে বাড়ির উদ্দেশ্যে। এমনকি চেন্নাই সুপার কিং এর অধিনায়ক ধোনিও ফিরেছেন নিয়ে আপনজনের কাছে নিজের ঘরে। সম্প্রতি সাক্ষীর পোস্ট করা এই ভিডিও তুমুল বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।