Jio-র ধামাকা অফার, এবার ১০০ টাকারও কমে দিনে ১.৫ ডেটা ও তার সাথে ফ্রি কল

গ্ৰাহকদের জন্য জিও হাজির করলো বেশ কয়েকটি সস্তা প্ল্যান। এবার ১০০ টাকার কমে মিলবে দৈনিক ১.৫ জিবি ডেটা ও সাথে আনলিমিটেড কলের সুবিধা।

৯৮ টাকায় এই পরিসেবা পাওয়া যাবে। এই প্ল্যানটির বৈধতা থাকবে ১৪ দিনের। আগেও জিওর একটি ৯৮ টাকার একটি প্ল্যান ছিল। যদিও পরে সেটি বাতিল করে দেওয়া হয়।

পুরোনো প্ল্যানটির তুলনায় নতুন প্ল্যানটিতে বেশ বদল আনা হয়েছে। আগের প্ল্যানটিতে মাত্র ২ জিবি ডেটা পাওয়া যেত এখন গ্ৰাহকরা ৯৮ জিবি করে ডেটা পাবেন।

৯৮ এর পরেই ১২৯ টাকার সবথেকে সস্তা প্ল্যান রয়েছে। এই প্ল্যানটির বৈধতা ২৮ দিনের। এই প্ল্যানটিতে মোট দৈনিক ২ জিবি ডেটা পাওয়া যাবে। আর সাথে সাথেই মিলবে অন্য নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা।

গ্ৰাহকদের জন্য আরো কিছু সস্তা প্ল্যান নিয়ে এসেছে জিও। যেমন ৩৯ টাকার একটি প্ল্যান ও ৬৯ টাকার একটি প্ল্যান। এই সমস্ত নতুন প্ল্যানগুলির মেয়াদ ১৪ দিন করে থাকবে।

যদিও প্ল্যানগুলির সুবিধা পাবেন শুধুমাত্র জিওফোন ব্যাবহারকারীরা। কিন্তু ৯৮ প্ল্যানটির সুবিধা পাবেন প্রত্যেকেই।

৩৯ টাকার প্ল্যানটিতে গ্ৰাহকরা পেয়ে যাবেন দৈনিক ১০০ এমবি ডেটা ও সাথে পাবেন যে কোনো নেটওয়ার্কে বিনামূল্যে কল করবার সুবিধা। এছাড়াও এই প্ল্যানটি থেকে পেয়ে যাবেন দৈনিক ১০০ টি এসএমএস করবার সুযোগ।

৩৯ টাকার প্ল্যানটির বৈধতা ১৪ দিনের। ৬৯ টাকার প্ল্যানটির বৈধতাও ১৪ দিনের। এই প্ল্যানটিতে গ্ৰাহকরা পেয়ে যাবেন দৈনিক ৫১২ এমবি ইন্টারনেট প্যাক। এছাড়াও মে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা। জিওর এই সমস্ত নতুন নতুন প্ল্যানগুলিতে গ্ৰাহকরা বেশ সুবিধা পাবেন।