Science and Technology

মুকেশ আম্বানি দিলো বিশাল বড়ো সুখবর! Jio নিয়ে আসলো মাত্র ৩৯৫ টাকায় ৮৪ দিনের সস্তা এবং লাভবান প্ল্যান

ভারতের বেসরকারি টেলিকম ব্যবস্থা গুলির প্ল্যানের দাম দিন দিন বেড়েই চলেছে। তবে সেখানে দাঁড়িয়ে জিও কোম্পানি তাদের দাম বাকি দুই বেসরকারি টেলিকম সংস্থার থেকে কম রেখেছে। যার জন্য জিও ব্যবহারকারী সংখ্যা বাড়ছে দিন দিন। সম্প্রতি জিও নিয়ে এসেছে তাদের গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার। যারা আনলিমিটেড কল চান অথচ ডেটা পরিমাণ কম হলেও চলবে তাদের জন্য এই প্ল্যানটি দুর্দান্ত। জিওর এই দুর্দান্ত প্লানে আপনি ৪০০ টাকার কমে ৮৪ দিনের জন্য। যাতে আনলিমিটেড কল এবং ডেটা পাবেন।

এর আগেও জিও কোম্পানির গ্রাহকদের সুবিধার কথা ভেবে বিভিন্ন ধরণের প্ল্যান নিয়ে এসেছে এবারের প্ল্যান্টি মোট মূল্য হল ৩৯৫ টাকার, যার বৈধতা ৮৪ দিনের জন্য। হিসাব করলে দেখা যাবে এই প্ল্যান্টি সবথেকে সঞ্চয় এবং গ্রাহকদের জন্য সুবিধাজনক প্ল্যান। এই প্ল্যানে থাকছি যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল মোট ৬ জিবি ডেটা, ১০০০ টি এস এম এস এর সুবিধা। এই সুবিধাগুলি ছাড়াও জিওর এই প্ল্যানে থাকছে জিওসিনেমা, জিও টিভি ,জিও সিকিউরিটি, লাইভ টিভি, জিও ক্লাউড ইত্যাদিতে ফ্রী সাবস্ক্রিপশন অফার।

ভারতীয় বাজারে অন্যান্য যে সমস্ত টেলিকম সংস্থার প্ল্যান গুলি রয়েছে তার তুলনায় জিওর এই প্রাণ কে অনেক বেশি সংস্থা এবং লাভবান। কারণ ভোডাফোন টেলিকম কোম্পানি সবথেকে নিম্নতম অফার ৪৫৯ টাকার অফার এবং এয়ারটেল কোম্পানির সব থেকে কম মূল্যের অফার টি হল ৪৫৫ টাকার। সবকটি প্ল্যানই ৮৪ দিনের জন্য বৈধ তাই হিসাব করলে জিও কোম্পানির সব থেকে সস্তা প্ল্যান রেখেছে।

Back to top button