Science and Technology

মুকেশ আম্বানির মাস্টারস্ট্রোক! মাত্র ১ টাকায় ভ্যালিডিটি ৩০ দিন, Jio-র নতুন ঘোষণায় তীব্র চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়, জেনে নিন বিস্তারিত তথ্য

কিছুদিন আগেই মোবাইল রিচার্জ এর দাম বাড়িয়ে গ্রাহকদের সমালোচনার শিকার হয়েছিল মুকেশ আম্বানির রিলায়েন্স জিও কোম্পানি। গ্রাহকদের একটি বড় অংশ অভিযোগ জানিয়ে ছিলেন আচমকাই বিরাট মাত্রায় জিওর তরফে বাড়িয়ে দেওয়া হয়েছে মোবাইল রিচার্জ প্ল্যান এর টাকার পরিমান। যে কারণে জিও ব্যবহারকারীরা রীতিমতো হিমশিম খাচ্ছিলেন রিচার্জ করাতে গিয়ে। তাদের কথা মাথায় রেখে এবার নতুন প্ল্যান আনল জিও।

এদিনের ঘোষণায় জানা গিয়েছে মাত্র এক টাকা দিলেই জিও ব্যবহারকারীরা পেয়ে যাবেন দ্রুত গতির ১০০ এমবি ইন্টারনেট। পাশাপাশি এক মাস ধরে এই ইন্টারনেট ব্যবহার করতে সক্ষম হবেন জিওর ইউজাররা। পাশাপাশি আরও জানা গেছে ১০০ এমবি ইন্টারনেট ব্যবহার শেষ হয়ে গেলেও আনলিমিটেড নেট পাবেন তারা। তবে সে ক্ষেত্রে ইন্টারনেটের স্পিড কমে হবে ৬৪ এমবিপিএস। অর্থাৎ 1 টাকা দিলেই এক মাস ধরে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে সক্ষম হবেন জিও ব্যবহারকারীরা।

বলাই বাহুল্য এই ঘোষণার পর রীতিমতো চাঞ্চল্য পড়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। টেলিকম বিশেষজ্ঞরা মনে করছেন বড়োসড়ো বৈপ্লবিক পরিবর্তন আনবে এই ঘোষ।ণা তবে কোম্পানির তরফে জানানো হয়েছে অফিশিয়াল ওয়েবসাইট নয় বরং কেবলমাত্র মাই জিও অ্যাপ থেকে এই সুবিধা ভোগ করতে পারবেন জিও ব্যবহারকারীরা। মাই জিও অ্যাপ এর ভ্যালু অপশনে আপাতত পাওয়া যাচ্ছে এই সুবিধা।

Back to top button