Science and Technology

Jio ব্যবহারকারী গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার! মাত্র ৭৪৯ টাকায় ১১ মাস মেয়াদী প্ল্যান

জিও কোম্পানির জিও ব্যবহারকারীদের জন্য নানা রকমের দুর্দান্ত সব ফিচারের প্ল্যান প্রস্তুত করে তার মধ্যে দীর্ঘমেয়াদি যেরকম সেরকম স্বল্পমেয়াদে রয়েছে যুক্ত হল নতুন আরেকটি প্ল্যান। জিওর কিছু পরিকল্পনা রয়েছে যা ১২ মাস পর্যন্ত স্থায়ী।

এর পাশাপাশি, রিলায়েন্স জিও কিছু প্ল্যানে এনেছে যা ১১ মাসের জন্য বৈধ। আপনি যদি জিও- এর দীর্ঘস্থায়ী পরিকল্পনাগুলির মধ্যে একটি নিতে চান, তাহলে আপনি জিও এর ১১-মাসের দীর্ঘ রিচার্জ প্ল্যানটি নিতে পারেন। এই প্ল্যানগুলিতে, ৫০৪GB পর্যন্ত ডেটা, এসএমএস পাঠানোর সুবিধা এবং অন্যান্য অনেক সুবিধা বিনামূল্যে পাওয়া যাচ্ছে।

আনলিমিটেড কল এবং প্রতি ২৮দিন অন্তর ৫০টি এসএমএস বেশি পাওয়া যাবে। এছাড়াও এই ১১ মাসের প্ল্যানের মধ্যে ১২৯৯ টাকার একটি প্ল্যান রয়েছে।

গ্রাহকরা এই প্ল্যান এর মাধ্যমে পেয়ে যাবেন প্রতিদিন ২৪ জিবি ডাটা এবং ৩৬০০ এসএমএস এছাড়া যে কোনো নেটওয়ার্কে ফ্রি কলিং। এছাড়াও, জিও অ্যাপের সাবস্ক্রিপশন বিনামূল্যে পাওয়া যায়।

জিওর ২১২১ টাকার প্ল্যান ৩৩৬ দিনের জন্য বৈধ। এই প্ল্যানে প্রতিদিন ১.৫ GB ডেটা পাওয়া যায়। প্ল্যানে মোট ১০৫ জিবি ডেটা দেওয়া হয়েছে। প্ল্যানে যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যাবে। এছাড়াও প্রতিদিন ১০০টি এসএমএস, এবং প্ল্যানে জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হয়েছে।

এছাড়া ওই দীর্ঘমেয়াদী প্লানগুলোর পাশাপাশি কিছু স্বল্পমেয়াদী প্ল্যান রয়েছে যার মধ্যে অন্যতম ১২৯ টাকার একটি প্লান্ট যাতে ২৮ দিনের জন্য ৩০০ টি এসএমএস ১.৫ জিবি ডেটা পাওয়া যাবে। এছাড়াও রয়েছে ১৯৯, ২৪৯, ৩৪৯ টাকার প্ল্যান।

Back to top button