ধামাকাদার অফার! BSNL এ মাত্র ৪৯ টাকার প্রিপেড প্ল্যানে ২জিবি ডেটা ও ভয়েস কল ফ্রি

দুর্দান্ত অফার আনলো এবার BSNL । সম্প্রতি দুটি প্রিপেড প্ল্যানে নয়া পরিবর্তন আনল ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL)। BSNL-এর এই দুটি প্রিপেড প্ল্যানের মধ্যে রয়েছে ৪৯ টাকার এবং ১০৮ টাকার স্পেশাল টারিফ ভাউচার। মেয়াদ বাড়ানোয় এই দুই প্ল্যান ২৮ ফেব্রুয়ারি, ২০২১ পর্যন্ত পাওয়া যাবে।এই পরিবর্তন ডিসেম্বর থেকে প্রযোজ্য হবে।

BSNL-এর এই নয়া ৪৯ টাকার স্পেশাল প্ল্যানে দেশের যে কোনও নেটওয়ার্কেই বিনামূল্যে ১০০ মিনিট কল করতে পারবেন। এই ফ্রি কলের মিনিট শেষ হবার পর ভয়েস কলিংয়ে খরচ হবে মাত্র ৪৫ পয়সা প্রতি মিনিট। এছাড়া যে কোন নেটওয়ার্কে ১০০টি এসএমএস এবং সঙ্গে মিলবে ২ জিবি ডেটাও। এই প্ল্যানের ভ্যালিডিটি অথবা সময়সীমা হল ২৮ দিন।

এ ছাড়াও BSNL-এর ১০৮ টাকার প্ল্যানে ও থাকছে নানান অফার। মোট ৫০০ এসএমএস এবং প্রতিদিন ১ জিবি ডেটা ব্যবহারের সুযোগ পাবেন গ্রাহকরা এই ১০৮ টাকার প্ল্যানে। এই প্ল্যানের ফ্রি পরিষেবাগুলির মেয়ার ৪৫ দিন। উল্লেখ্য, BSNL-এর ১০৮ টাকার প্ল্যান ভাউচার বিশেষত তাঁদের জন্য, যাঁরা অন্য কোনো নেটওয়ার্কর সিম থেকে BSNL-এ পোর্ট করাতে চান। এই প্ল্যানে ভারতের যে কোনও নেটওয়ার্কে প্রতিদিন ২৫০ মিনিট ভয়েস কলিং করা যাবে।

প্রসঙ্গ, BSNL-এর ৪৯ টাকার স্পেশাল টারিফ ভাউচার ২৯ নভেম্বরেই বন্ধ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু বর্তমানে এই সংস্থা এটির মেয়াদ আরও ৯০ দিন বাড়িয়ে দিয়েছে। একই ভাবে ১০৮ টাকার স্পেশাল টারিফ ভাউচারেরও মেয়াদ বাড়ানো হয়েছে বলে জানা গেছে।তাহলে এর দেরি কিসের ? চটপট করে রিচার্জ করে ফেলুন এবং পেয়ে যান এই লোভনীয় অফার।