Science and Technology

এবার মুকেশ আম্বানি খেলে দিলো তার আসল চাল! মাত্র ৮১ টাকায় ১ মাসের নতুন আকর্ষণীয় প্ল্যান নিয়ে হাজির রিলায়েন্স Jio

সম্প্রতি সমস্ত টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম এক ধাক্কায় বাড়িয়েছে অনেকটাই। যা চিন্তার ভাঁজ ফেলেছে সাধারণের কপালে। মূল্যবৃদ্ধির দিক দিয়ে রিলায়েন্স জিও খুব একটা পিছিয়ে নেই। চলতি বছরে এই নিয়ে দু’বার রিচার্জ প্ল্যানগুলির দাম বাড়িয়েছে মুকেশ আম্বানির সংস্থা। তবে গ্রাহকদের ধরে রাখার জন্য নিত্যনতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে আসছে রিলায়েন্স জিও। সম্প্রতি ৮১ টাকার একটি রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে রিলায়েন্স জিও, বিস্তারিত জানুন।

সম্প্রতি রিলায়েন্স জিও’র যে রিচার্জ প্ল্যানের কথা আপনাদের জানাবো, তা সাধারণের পকেটএ কিছুটা হলেও স্বস্তি দেবে। অন্যান্য সমস্ত টেলিকম সংস্থার থেকে কম টাকায় রিচার্জ প্ল্যান নিয়ে এলো জিও। রিলায়েন্স জিও’র এই নতুন সস্তার প্ল্যানটি রিচার্জ করতে গেলে গ্রাহককে মাত্র ৮১ টাকা খরচ করতে হবে। চলুন জেনে নেওয়া যাক, এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা কি কি সুবিধা ভোগ করতে পারবেন।

রিলায়েন্স জিও’র ৮৯৯ টাকার প্ল্যান রয়েছে, যা শুধু জিও ফোন ব্যবহারকারীদের জন্য। গ্রাহক যদি রিলায়েন্স জিও’র এই প্ল্যানটি দেখেন, তাহলে এটি আপনাকে ৩৩৬ দিন অর্থাৎ ১১ মাসের বৈধতা দেবে। যদি ভালোভাবে হিসাব করে দেখেন তাহলে দেখা যাবে, জিও’র এই প্ল্যানটি রিচার্জ করলে গ্রাহকের প্রতিমাসে ফোনের পিছনে খরচ হবে ৮১.৭২ টাকা।

গ্রাহক যদি এই প্ল্যানটি রিচার্জ করান তাহলে মোট ২৪ জিবি ডেটা ব্যবহারের সুবিধা দেবে দেবে সংস্থা। যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন গ্রাহকরা। শুধু তাই নয়, কোম্পানি গ্রাহকদের এই প্ল্যান রিচার্জে প্রতি ২৮ দিনে ৫০টি এসএমএস পাঠানোরও সুবিধাও দেবে। এছাড়াও গ্রাহক এই প্ল্যান রিচার্জে জিও অ্যাপের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন বিনামূল্যে।

কোম্পানি গ্রাহকদের জন্য রিলায়েন্স জিও আরো একটি সস্তার প্ল্যান নিয়ে এসেছে, যার মূল্য ৯১ টাকা। এটিও জিও ফোনের প্ল্যান, এটিরও বৈধতা ২৮ দিন। এই প্ল্যান রিচার্জে গ্রাহকরা যেকোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিংয়ের সুবিধা পেয়ে যাবেন, প্রতিদিন ১০০ এমবি ডেটার সুবিধাও পাবেন গ্রাহকরা। এছাড়াও অতিরিক্ত ২০০ এমবি ডেটার সুবিধা পাবেন অর্থাৎ গ্রাহক এই প্ল্যান রিচার্জে মোট ৩ জিবি ডেটা পেয়ে যাবেন। কোম্পানি এই প্ল্যান রিচার্জে গ্রাহকদের ৫০টি এসএমএসের সুবিধা দেবে এবং জিও অ্যাপের সাবস্ক্রিপশনও বিনামূল্যে পেয়ে যাবেন গ্রাহকরা।

Back to top button