Science and Technology

মুকেশ আম্বানি বাড়িয়ে দিলো সব রিচার্জের দাম আবার! দাম বাড়লো Jio-র সমস্ত প্ল্যানের, রিচার্জ করার আগে দেখে নিন কোন প্ল্যানে বাড়ল কত দাম

বর্তমানে মুকেশ আম্বানি টেলিকম সংস্থার দুনিয়ায় একটি বড় নাম। শুরুটা খুব অল্প মূল্য দিয়ে করলেও বর্তমানে বেশ কয়েকবার দাম বাড়িয়েছে জিও। চলতি বছরেই আরও একবার দাম বেড়েছে রিলায়েন্স জিওর সমস্ত রিচার্জ প্ল্যানগুলির। থেকে থেকেই গ্রাহকদের জন্য নতুন আকর্ষণীয় রিচার্জ প্ল্যান বাজারে আনার পাশাপাশি এক ধাক্কায় বেশ কিছুটা করে দাম বাড়িয়ে দিচ্ছেন পুরনো রিচার্জ প্ল্যানগুলিরও। যাতে নিঃসন্দেহে সমস্যায় পড়তে হচ্ছে আমজনতাকে।

১’লা ডিসেম্বর থেকে প্রতিটি রিচার্জ প্ল্যানে ২০ শতাংশ দাম বৃদ্ধি করল রিলায়েন্স জিও। প্রায় প্রতিটি রিচার্জ প্ল্যান পিছু দাম বেড়েছে ১৬ থেকে ১২০ টাকা। কিছু কিছু প্ল্যানের ক্ষেত্রে দাম বেড়েছে আরো কিছুটা বেশি। দাম বৃদ্ধির পর খুব স্বাভাবিকভাবেই সমস্ত রিচার্জ প্ল্যানগুলি পরিবর্তন হয়ে গিয়েছ।

প্রথমেই আসা যাক একমাসের প্ল্যান রিচার্জের কোথায়। ১৯৯ টাকার প্ল্যানটি ভরালে আগে গ্রাহকরা ২৮ দিনের সুবিধা পেতেন। তবে বর্তমানে এই প্ল্যানটি যদি কেউ রিচার্জ করান তাহলে তিনি ২৮ দিনের বদলে মাত্র ২৩ দিনের সুবিধা পাবেন। এই প্ল্যানের মতই সমস্ত রিচার্জ প্ল্যানে এক ধাক্কায় বেড়েছে অনেকটা টাকা, যা শুনে ইতিমধ্যেই চোখ কপালে উঠেছে সাধারণ মানুষের।

Back to top button