“আপনার পার্টি ছেড়ে সবাই পালিয়ে যাচ্ছে কেন?”, বাংলা ভাষায় তৃণমূলকে তীব্র আক্রমণ অর্ণব গোস্বামীর, ভাইরাল হল ভিডিও

২০২১—এ বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বাংলার মাটিতে ক্রমেই বেড়ে চলেছে রাজনৈতিক উত্তেজনা৷ তৃণমূল পুনরায় সরকার গড়তে পারবে কিনা,তা নিয়ে সংশয়ে রাজনৈতিক পর্যবেক্ষকরা৷ তৃণমূল—বিজেপি তরজা রোজই থাকছে খবরের শিরোনামে৷ প্রতিদিন কোনো না কোনো তৃণমূল নেতা দল ছেড়ে দিচ্ছেন৷ তার প্রত্যেকের গলায় শোনা যাচ্ছে দলবিরোধী বিরূপ মন্তব্য৷ ইতিমধ্যেই শুভেন্দু অধিকারী মন্ত্রীত্ব আর বিধায়কের পদ থেকে ইস্তফা দিয়েছেন৷ তালিকায় রয়েছেন শীলভদ্র দত্ত,জিতেন্দ্র তিওয়ারি সহ আরও অনেকে৷ ইস্তফার সাথে সাথেই তাদের গেরুয়াশিবিরে যোগ দেওয়ার সম্ভাবনা তীব্রতর হয়ে দাঁড়াচ্ছে৷ বাংলার রাজনীতির গতিবিধি এখন গোটা দেশের কাছে আলোচ্য বিষয়!

সম্প্রতি রিপাবলিক টিভির একটি ডিবেটের ভিডিও সোশ্যাল মিডিয়ায় হয়ে পড়েছে ভাইরাল৷ অর্ণব গোস্বামীর শো “পুঁছতা হ্যায় ভারত”—এ তৃণমূল আর বিজেপি সমর্থকদের মধ্যে বিতর্ক চলছিল৷ সেখানে অর্ণব গোস্বামীকে বাংলায় কথা বলতে শোনা গেল৷ তিনি তৃণমূল সমর্থক রঞ্জন ভট্টাচার্য্যকে প্রায় তুলোধনা করেন এদিন৷ একের পর এক প্রশ্ন তির ছুঁড়তে থাকেন অর্ণব৷ ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে অর্ণব বাংলায় বলছেন,”আপনার পার্টি ছেড়ে সবাই পালিয়ে যাচ্ছে কেন দাদা? কেউ তো বাকি নেই৷ শুভেন্দু অধিকারী পালিয়ে গেল,শীলভদ্র দত্ত পালিয়ে গেছে!

জিতেন্দ্র তিওয়ারি পালিয়ে গেছে,সবাই পালিয়ে যাচ্ছে কেন দাদা?” অর্ণব এখানেই থামেননি! তার প্রশ্নবাণ,”৩৬৫দিনে ৩৬৫জন নেতা পার্টি ছেড়ে পালিয়ে গেছে৷ পুরো ভারত,পুরো দেশের এক এক প্রান্ত জিজ্ঞেস করছে যে কেন সবাই পালিয়ে যাচ্ছে?”অন্যদিকে তৃণমূল সমর্থক রঞ্জনবাবু কোনো উত্তর দিতে পারেননি৷ অর্ণব গোস্বামী এও জানতে চান বাংলায় প্রশ্ন করছেন তাও উত্তর নেই কেন?

তবে প্রসঙ্গত উল্লেখ্য,অর্ণব গোস্বামী কিছুদিনের মধ্যে বাংলায় চ্যানেল খোলার ঘোষণা করেছেন৷ পাশাপাশি তার বেশ ফ্যান ফলোয়িং রয়েছে পশ্চিমবাংলায়! ভাইরাল ভিডিওতে তাকে সরাসরি তৃণমূলকে নিশানা করতে দেখা যায়৷ তার বক্তব্য তৃণমূল সবাইকে আউটসাইডার বলছে,কিন্তু তারা ইনসাইডার৷ ইতিমধ্যেই সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়৷