ইস বার, ২০০ পার! শুভেন্দু’র আক্রমণের নিশানায় সেই ‘ভাইপো’ অভিষেক, কাঁথিতে রোড শো থেকে আওয়াজ চড়ালেন বিজেপি নেতা

এই মুহূর্তে শুরু হয়ে গিয়েছে শুভেন্দু অধিকারীর রোড শো। পাঁচ কিলোমিটার পথজুড়ে এই রোড শো চলবে। তার পরে সভা করবেন তিনি। শুভেন্দুর সঙ্গে রয়েছেন সৌমিত্র খাঁ, জয়প্রকাশ মজুমদার। রোড শো শেষে কাঁথির সেন্ট্রাল বাসস্ট্যান্ডে শুভেন্দুর সভা।

গতকালই সভা করেছে তৃণমূল। ফিরহাদ হাকিম. সৌগত রায় একযোগে আক্রমণ করেছেন শুভেন্দু। রাজনৈতিক মহলের ব্যাখ্যা, তারই জবাবি সভা এদিন শুভেন্দুর। পদযাত্রায় শুভেন্দু অনুগামীদের ভিড়। রোড শো থেকেই শুভেন্দু বললেন, ‘ইজ বার ২০০ পার।’ তবে এদিনও তিনি তাঁর নিজের পূর্বের বক্তব্যেই অনড়। তাঁর আক্রমণের লক্ষ্য একটাই। বললেন, ‘ভাইপোতে আপত্তি নেই। তোলবাজ ভাইপোতে আপত্তি। ‘ উল্লেখ্য এর আগেও মেদিনীপুরে অমিত শাহের সভা, পূর্বস্থলীর সভাতেও তাঁর আক্রমণের লক্ষ্য ছিলেন ‘ভাইপো’ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

খুবই সংকীর্ণ রাস্তা দিয়ে চলে শোভাযাত্রা। রাস্তার ধারের বাড়ি থেকে শুভেন্দুর ওপর হয় পুষ্পবৃষ্টি। সুসজ্জিত ট্যাবলোতে রয়েছেন শুভেন্দু। দৃঢ় কন্ঠে বলছেন, “মানুষ সঙ্গে রয়েছে আমাদের।” রোড শো থেকেই বললেন, “শুভেন্দুকে বিশ্বাসঘাতক বললে তো মানুষ পথে নামবেই।”

শুভেন্দুকে কটাক্ষ করে তৃণমূল নেতা সৌগত রায় বলেন, ‘পুনঃ মুষিক ভব।’ তাঁর উত্তরে শুভেন্দু বলেন, “যেদিন নির্বাচনের ফল বেরবে, সেদিন সৌগতবাবু আমার বাড়ি এসে খাবেন।” সুসজ্জিত ট্যাবলো এগিয়ে চলেছে সভাস্থলের দিকে….