বাংলাকে জঙ্গিদের আঁতুড়ঘরে পরিণত করেছে তৃণমূল! অনুপ্রবেশকারী ইস্যুতে দিলীপের নিশানায় শাসক

mamata banerjee dilip ghosh
mamata banerjee dilip ghosh

এদিন তিনি বলেন, পশ্চিমবঙ্গ জঙ্গিদের আঁতুড়ঘরে পরিণত হয়েছে। আর এই জঙ্গি প্রবেশ করছে মালদা মুর্শিদাবাদ সহ বেশ কয়েকটি জেলার উন্মুক্ত সীমান্ত দিয়ে। অনুপ্রবেশকারী মদত দিচ্ছে তৃণমূল।

দিলীপ ঘোষ বলেন, এখন দিদির ভাইয়েরা উল্টো সুর গাইতে শুরু করেছেন। দলে দুর্নীতি এতটাই বেড়েছে যে আর এই দলে ভদ্রলোকেরা থাকতে চাইছেন না। যারা তৃণমূল থেকে বিজেপিতে আসতে চান, তাদের স্বাগত জানানো হবে।

সেইসঙ্গে তিনি আক্রমণের সুরে বলেন, অন্যান্য রাজ্যে সীমান্তবর্তী এলাকা তারকাটা দিয়ে ঘেরা থাকলেও, এই রাজ্যে অনেক সীমান্তবর্তী জায়গায় এখনো রয়েছে তারকাটাহীন ভাবে। কেন্দ্রীয় সরকারের তরফে বারবার বলা হলেও রাজ্য তা শুনতে চাইছে না। রাজ্য সরকার চায়, এই জঙ্গিরা এরাজ্যে ঢুকে উৎপাত করুক। কারণ এই উন্মুক্ত সীমান্ত দিয়েই জঙ্গিরা এই রাজ্যে ডুকছে। জালনোট থেকে বোমা অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র এই এলাকাতেই নিয়ে আসছে জঙ্গিরা। আর এই জায়গা থেকে অনুপ্রবেশকারীরা ঢুকে অশান্ত করছে গোটা দেশকে। এসবের পেছনে মদত রয়েছে রাজ্যের শাসকদলের। অনুপ্রবেশকারী রোহিঙ্গা মুসলিমরা এখন ভোট ব্যাঙ্কে পরিণত হয়েছে শাসকদলের। তাই সীমান্তবর্তী এলাকা তারকাটা দিয়ে ঘিরতে আপত্তি রাজ্য সরকারের। রাজ্য পরিবর্তনের পর সব বদলে যাবে।