অক্ষয় কুমারের ‘রাম সেতু’র শ্যুটিং হবে অযোধ্যাতেই, সাথে পাবেন যোগীর সমস্ত সহযোগিতা

সম্প্রতি, অক্ষয় কুমার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টার শেয়ার করেছিলেন। ‘রাম সেতু’ ছবির পোস্টার। এখানে একেবারে অন্যরকম লাগছে অক্ষয়কে। এই ছবির শ্যুটিংয়ের জন্য যোগী আদিত্যনাথের সঙ্গে বৈঠক করেন অক্ষয়। যোগী সব রকম সহায়তার কথা জানিয়েছেন। এমনকি ও নাকি অযোধ্যাতেই শ্যুটিং হবে। গত মঙ্গলবার মুম্বইয়ে নৈশভোজের আড্ডায় একসঙ্গে দেখা গিয়েছিল অক্ষয় কুমার ও যোগী আদিত্যনাথকে। কী নিয়ে আলোচনা হয়েছে দু-জনের সেই নিয়ে নানান জল্পনা-কল্পনা শোনা যাচ্ছিল। অবশেষে শুক্রবার মুখ্যমন্ত্রীর দফতরের তরফে জানানো হল অযোধ্যায় নিজের ছবির শুটিং এর পারমিট পেয়ে ছেন।শোনা যাচ্ছে, রাজা রামের ইতিহাস রয়েছে, সেখানেই হবে এই শ্যুটিং।

প্রসঙ্গত, মঙ্গলবার রাতে মুম্বই এসেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তাঁর ২ দিনের মুম্বই সফরের প্রথমদিনই তাঁর সঙ্গে দেখা করেছেন বলিটাউনের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার। মূলত নয়ডায় ফিল্ম সিটি তৈরির বিষয়ে অক্ষয়ের সঙ্গে আলোচনা করতে তাঁকে ডেকে পাঠান যোগী ৷ পাশাপাশি অক্ষয় তাঁর আগামী ছবি রাম সেতুর স্ক্রিপ্ট নিয়েও আলোচনা করেছেন বলে জানা গিয়েছে। আলোচনার ফলও আশাবাদী বলে সূত্রের খবর৷

ছবিটির পরিচালক অভিষেক শর্মা, প্রযোজক অরুণা ভাটিয়া, ক্রিয়েটিভ প্রডিউসার বিক্রম মালহোত্রা এবং ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। ২০২১-এ একাধিক ছবি অক্কির পাইপলাইনে যেমন বচ্চন পান্ডে, আটরঙ্গি রে, রক্ষা বাঁধন এবং পৃথ্বীরাজ।য় দীপাবলির সময় তাঁর আসন্ন ছবি রাম সেতু-র পোস্টার প্রকাশ করেছিলেন। সেখানে একটি ইংরেজি ক্যাপশনে তিনি লেখেন,এই দীপাবলিতে একটি সেতু তৈরি করে সমস্ত ভারতীয়দের চেতনায় ভগবান রামের আদর্শকে বাঁচিয়ে রাখার চেষ্টা করা হোক যা আগামী প্রজন্মকে উদ্বুদ্ধ করবে। এর সঙ্গে সকলকে শুভ দীপাবলির শুভেচ্ছা জানান তিনি৷ ছবিটির পরিচালক অভিষেক শর্মা, প্রযোজক অরুণা ভাটিয়া, ক্রিয়েটিভ প্রডিউসার বিক্রম মালহোত্রা এবং ডঃ চন্দ্রপ্রকাশ দ্বিবেদী।

প্রসঙ্গত, দিওয়ালিতে ‘রাম সেতু’র আনুষ্ঠানি্ক ঘোষণা সেরেছিলেন অক্ষয় কুমার। পাশাপাশি ছবির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ্যে এনেছিলেন খিলাড়ি কুমার। ‘রাম সেতু’র পরিচালনায় রয়েছেন অভিষেক শর্মা। রাম সেতু মিথ নাকি বাস্তব সেটাই এই ছবিতে খোঁজার চেষ্টা করবেন আক্কি, অন্তত তাই বলছে ছবির পোস্টার। পোস্টারে অক্ষয়কে ট্রাভেলার হিসেবে শার্টে এবং কার্গো ট্রাউজার, কাঁধে ছোট ঝোলানো ব্যাগে নিয়ে দেখা যাচ্ছে। মাথায় চুল বেশ লম্বা দেখাচ্ছে। গলায় জড়ানো গেরুয়া বসন, আর পিছনে সমুদ্রের উপর তীর-ধনুক হাতে রামের প্রতিচ্ছবি ভেসে উঠছে।