টলিউড

প্রথম জন্মদিনের জন্য খুব আনন্দিত ইউভান! ইউভানের এক বছরের জন্মদিন খুব ধুমধাম করে পালন হতে চলেছে

বর্তমানে ইউভান হল নেটদুনিয়ার খুদে সেলিব্রিটি। তার যেকোনো পোস্টই নেট মাধ্যমে ভাইরাল হতে বিশেষ সময় লাগেনা। ইউভান হাসলেও সেটা খবর হয়ে যায়। তবে সম্প্রতি শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা নেটপাড়ায়।

আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা আর তার পরই এক বছরে পা দেবে রাজ-শুভশ্রীর একমাত্র ছেলে ইউভান। সেই ইঙ্গতই মিলল অভিনেত্রীর ইনস্টা স্টোরিতে।

শনিবার সকালে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ছেলের সাথে ছবি দিয়ে লিখেছেন আর মাত্র কিছু ঘণ্টার অপেক্ষা। আর এই স্টোরি শেয়ার করার পর থেকেই তা ভাইরাল হয়ে যায় গোটা নেটদুনিয়ার সকল নেটিজেনদের মধ্যে।

টলিউড অভিনেত্রী শুভশ্রীর পোস্ট দেখে সকলেই অনুমান করছেন যে ১২-ই সেপ্টেম্বর ইউভানের জন্মদিন খুব ধুমধাম করেই পালন করা হবে। তবে সেই বিষয় নিয়ে এখনও কিছু জানা যায়নি। এখন গোটা নেটদুনিয়ার লোকজন অপেক্ষা করে আছেন কালকের জন্য। এর আগেও ৬ মাসেরও জন্মদিন পালন করা হয়েছিল ইউভানের।

কদিন আগেই রাখি গেছে। এটি ছিল ইউভানের প্রথম রাখি। এদিন নিজের দিদিদের কাছ থেকে রাখি পড়েছিল ইউভান। সেদিন নিজের গোটা পরিবারের সঙ্গে খুব ধুমধাম করে এবং মজা করে কাটিয়েছে ইউভান তা জানতে আর বাকি নেই কাররই। রাখির নানা মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন ইউভানের পরিবারের সকলে। যা তুমুলভাবে ভাইরাল হয়ে গিয়েছিল নেট মাধ্যমে।

ছোট্ট থেকেই মিডিয়ার আলোয় ছিল ইউভান। একবছর ধরে তার বড় হয়ে ওঠার সাক্ষী গোটা নেটমাধ্যম। ইউভানের পরিবার কখনই তাদের ছেলেকে মিডিয়ার আলো থেকে সরিয়ে রাখতে চাননি। রাজ-শুভশ্রী তাদের একমাত্র ছেলে ইউভানের নানা মুহূর্তের ছবি প্রায়ই শেয়ার করে থাকেন নেট দুনিয়ায় যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। তবে এখন গোটা নেটবাসী অপেক্ষা করে আছে কালকে ইউভানের জন্মদিন পালনের ছবি দেখার জন্য।

Back to top button