ইউভানের হাসি মন কারলো সকলের, ছোট্ট খুদেকে কাতুকুতু দিচ্ছে, তুমুল ভাইরাল ভিডিও

কয়েক বছর আগে রাজ-শুভশ্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রীর জুটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। তাদের অনুরাগীরা তাদের ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন।

সম্প্রতি রাজ চক্রবর্তী ও শুভশ্রীর কোল আলো করে জন্ম নিয়েছে ছোট্ট ইউভান। জন্মের পর থেকেই সে একজন সেলেব চাইল্ড। বর্তমান তার ফ্যান ফলোয়ার্সও কিছু কম নয়।

তার যে কোন ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সাথে সাথে ভাইরাল হয়ে যায়। মানুষ তার ভিডিও দেখতে পছন্দ করেন ও আনন্দ পান এবং তা শেয়ার করেন।

প্রায়ই তার বিভিন্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তার বাবা-মা এবং তার দিদি সৃষ্টি পান্ডে। ভিডিও পোস্ট হওয়ার পরই তার ভিউজ হয় প্রচুর।

সম্প্রতি রাজ-শুভশ্রীর পুত্র ইউভানের দিদি তার খিলখিলিয়ে হাসির ভিডিও শেয়ার করেন। মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়। এই ভিডিওটিতে দেখা যায় ইউভান খিলখিলিয়ে হাসছে এবং খাটের চারদিকে ঘুরে বেড়াচ্ছে হামাগুড়ি দিয়ে।

আর সেই দৃশ্যই ক্যামেরাবন্দি করে নিলেন তার দিদি সৃষ্টি পান্ডে। প্রায়ই ইউভানের সাথে খেলা কটার সময় তার দিদি সৃষ্টি কার ক্রিয়া-কলাপ ক্যামেরাবন্দী করে নেন এবং ইউভান ও রাজ-শুভশ্রীর অনুরাগীদের সাথে শেয়ার করেন।

ভিডিওটা দেখে বোঝাই যাচ্ছে রাজ-শুভশ্রীর ছেলে খুবই প্রাণবন্ত এবং হাসিখুশি হয়েছে। সম্প্রতি তার এই ভিডিও নজর কেড়েছে সমস্ত নেটিজেনদের।