টলিউড

লক্ষ টাকার মোবাইল এই বয়সেই টিপছে ইউভান! বাবার মোবাইল হাতে পেয়েই শিখতে চাইছে রাজপুত্র, মিষ্টি মুহূর্ত ফ্রেমবন্দী করলেন শুভশ্রী

সোশ্যাল মিডিয়ায় ইউভানের ছবি ভাইরাল হওয়া কোন নতুন ঘটনা নয়। জন্মের পর থেকেই তার প্রতিটা ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বলা যায় এই বয়স থেকেই ইউভান খুদে সেলিব্রিটি হয়ে গেছে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে মা শুভশ্রী গাঙ্গুলী একটি ছবি শেয়ার করেছেন যা ভাইরাল হয়ে গেছে নেট দুনিয়ায়।

সম্প্রতি শুভশ্রী যে ছবিটি শেয়ার করেছেন সেই ছবিতে দেখা যাচ্ছে রাজ চক্রবর্তী ও ইউভান একই রঙের টি-শার্ট পরে বিছানার ওপরে বসে আছেন। ছবিতে এও দেখা যাচ্ছে যে ইউভান তার বাবা অর্থাৎ রাজ চক্রবর্তীর মোবাইল ফোন নিয়ে হাসিমুখে খেলা করছে। রাজ চক্রবর্তী সেই সময় তার ছেলেকে দেখতেই ব্যস্ত ছিলেন। এমন মুহূর্তের ছবি ক্যামেরা বন্দি করে নিজের সোশ্যাল সাইট থেকে শেয়ার করেছেন শুভশ্রী। ছবিটি শেয়ার করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন “আমার পৃথিবীর তরফ থেকে সকলকে শুভ সন্ধ্যা”। তিনি নিজের পরিবারকে যথেষ্ট গুরুত্ব দেন তা বুঝতে বাকি নেই কাররই।

ইউভানের বাবা রাজ চক্রবর্তী ও মা শুভশ্রী গাঙ্গুলী দুজনেই নিজের কর্ম জগৎ-এ যথেষ্ট ব্যস্ত। তবে এনারা দুজনেই খুবই পরিবার কেন্দ্রিক। তারা প্রায়ই কাজের মধ্য থেকে সময় বার করে নিয়ে নিজের ছেলে এবং নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে বেশি পছন্দ করেন। এদিন শুভশ্রীর পোস্ট করা ছবিতে বাবা-ছেলের একেবারে নিজস্ব সময় কাটাতে দেখা গেল। যা দেখে নেটিজেনরা বেশ পছন্দ করেছেন। ছবিটি নেট দুনিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

Back to top button