রাজ-শুভশ্রী পুত্র ইউভান করলো আম খেয়ে সারা গায়ে মাখামাখি! তুমুল ভাইরাল ছবি

টলিউডের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম হলেন শুভশ্রী গাঙ্গুলী। ২০১৮ সালে পরিচালক রাজ চক্রবর্তীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

সম্প্রতি রাজ-শুভশ্রী বাবা মা হয়েছেন। তাদের ছেলের নাম ইউভান। সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় এই দম্পতি। প্রায়ই তারা নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে ছবি পোস্ট করে থাকেন যা ভাইরাল হয় নিমেষে।

সম্প্রতি অভিনেত্রী শুভশ্রী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তার ছেলে ইউভানের ছবি পোস্ট করেছেন। যা নিমেষে ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

অভিনেত্রী তার ইনস্টা অ্যাকাউন্ট থেকে ইউভানের যে ছবি পোস্ট করেছেন তা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। এই ছবিতে দেখা যাচ্ছে ইউভান আম খাচ্ছে।

গরমকালের সেরা ফল আম। বাঙালির কাছে আমের এক আলাদাই মাহাত্ম্য আছে। আর সেই আম খেতে গিয়েই সারা গায়ে মাখামাখি করেছে ইউভান। আর সেই ছবি তুলে নিজের ইনস্টা অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন অভিনেত্রী।

অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী নিঃসন্দেহে একজন ভালো অভিনেত্রী। পরপর অনেক হিট সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী শুভশ্রী। বর্তমানে জি বাংলার একটি ডান্স রিয়েলিটি শোতে জাজ হিসেবে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

একজন ভালো অভিনেত্রীর পাশাপাশি এখন তিনি হয়ে উঠেছেন একজন ভালো মা-ও। সোশ্যাল মিডিয়ায় তার প্রমাণ প্রায়ই পাওয়া যায়।

রাজ-শুভশ্রী প্রায়ই তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে নিজেদের সাথে সাথে তাদের ছেলে ইউভানের ছবি পোস্ট করতে থাকেন। যা তাদের অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়ে যায় খুব কম সময়ে। বলাই যায় নিজেদের কাজের পাশাপাশি রাজ-শুভশ্রী এখন হয়ে উঠেছেন ভালো বাবা-মা-ও।