টলিউড

এখন থেকেই মায়ের খেয়াল রাখছে ছোট্ট ইউভান, নেটদুনিয়ায় ভাইরাল ফটো

গত কয়েকদিন আগে জিম করতে গিয়ে পায়ে চোট পেয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অভিনেত্রী কারণে-অকারণে চর্চায় থাকেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী নিজের ছেলে ও স্ত্রীয়ের একটি ছবি শেয়ার করেছেন, যা নেটিজেনদের মধ্যে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী সোফায় টি-শার্ট ও ট্রাউজার পড়ে শুয়ে রয়েছেন। তার সামনেই বসে রয়েছে তার ছেলে ইউভান। এই ছবিটি শেয়ার করে রাজ চক্রবর্তী ক্যাপশনে লিখেছেন, “মাম্মা’স বয় ইউভান মায়ের খেয়াল নিচ্ছে।” এই ছবিটি শেয়ার হওয়ার পর থেকেই তা ঝড়ের গতিতে নেটিজেনদের মধ্যে এবং রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়েছে।

জিমে ওয়ার্কআউট করার সময়ই পায়ে হেয়ারলাইন ফ্র্যাকচার হয় অভিনেত্রীর। প্রথমে অভিনেত্রী বুঝতে না পারলেও পরে যখন তিনি বুঝতে পারেন তখন তিনি দেখেন তিনি আর পা ফেলে হাঁটতে পারছেন না। বর্তমানে তিনি একেবারে বিশ্রামে রয়েছেন নিজের বাড়িতেই। পায়ের এই অবস্থা নিয়েই নিজের জন্মদিন কাটিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। এখন রাজ চক্রবর্তী ও ইউভানের তদারকিতেই রয়েছেন অভিনেত্রী।

বর্তমানে অভিনেত্রী শুটিং থেকে বিরতি নিয়ে পুরোপুরি বিশ্রামেই রয়েছেন। জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’এর মঞ্চ থেকেও সাময়িক বিরতি নিয়েছেন। সপ্তাশ্ব বসুর পরিচালনায় ‘ডাক্তার বক্সী’র শ্যুটিংও সাময়িকভাবে বন্ধ রেখেছেন নিজের পায়ের জন্যই।

যাতে তাড়াতাড়ি শুটিং ফ্লোরে ফিরতে পারেন তার জন্যই একেবারে করা নিয়ম মেনে বিশ্রাম নিচ্ছেন তিনি। রহস্য রোমাঞ্চে ভরা এই ছবিতে অভিনেত্রীর ফার্স্ট লুক সম্প্রতি প্রকাশ পেয়েছে। যা রীতিমতো ভাইরাল হয়েছে তার অনুরাগীদের মধ্যে। এই ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্তর সাথে স্ক্রিন শেয়ার করতে চলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button