টলিউড

জিৎ-শুভশ্রীর ‘ঝিঙ্কুনাকুর’ গানে এবার দুলে দুলে নাচতে দেখা গেল খোদ শুভশ্রী-পুত্র ইউভানকে! ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

গত বছরই মা হয়েছিলেন টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। এখন তার সন্তান ইউভান পা রেখেছে ১১ মাসে। মাঝেমধ্যেই খুদে ইউভান এর বিভিন্ন রকম ফটো এবং ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। এবার তেমনই একটি ভিডিও পোস্ট করে মুহূর্তে ভাইরাল হলেন শুভশ্রী।

এদিনের ভিডিওয় দেখা যায় টিভিতে সুপারস্টার জিৎ এবং শুভশ্রীর জনপ্রিয় গান ঝিঙ্কুনাকুর মন দিয়ে শুনছে ইউভান। এরপর একসময় গানের তালে, বসে বসেই দুলে দুলে নাচতে দেখা যায় খুদেকে। বলাই বাহুল্য ভিডিও থেকে স্পষ্ট শুভশ্রীর অভিনয় করা সিনেমার ইউ গানটি দারুণ উপভোগ করছে ইউভান।

তবে শুধুমাত্র শুভশ্রীর অনুগামীরাই নন, ইউভানের কিউটনেসে মুগ্ধ তারকারাও। টলিউড সুপারস্টার জিৎ ইউভানের এই ফটো এবং ভিডিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ক্যাপশন এর মাধ্যমে অভিনেতা জানিয়েছেন খুব শীঘ্রই সঙ্গে দেখা করতে যাবেন তিনি খুদে ইউভানের সঙ্গে।

প্রসঙ্গত বর্তমানে জি বাংলার ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারক হিসেবে রয়েছেন জিৎ এবং শুভশ্রী দুজনেই। সেখানেও তাদের জুটি মন কেড়েছে অনুগামীদের। তবে এদিনের ভিডিও দেখে নেটিজেনরা বলছেন জিৎ-শুভশ্রীর জুটি হয়তো খোদ ইউভানেরও ভালো লেগেছে। পাশাপাশি এই জনপ্রিয় গানটি মন কাড়তে সক্ষম হয়েছে ছোট্ট খুদের।

Back to top button