টলিউড

ভারতে নয়, মালদ্বীপে ফুলগাছ নিয়ে খেলছে ইউভান! মালদ্বীপে প্রকৃতির বুকে ঘুরে বেড়াচ্ছে ইউভান, নেট মাধ্যমে ভাইরাল ছবি

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শেষের দিকে রাজ-শুভশ্রীর সঙ্গে মালদ্বীপে পাড়ি দিয়েছে ছোট্ট ইউভান। থেকে থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে তাদের ছবি। বর্তমানে নেট দুনিয়ায় খুদে সেনসেশন ইউভান। কয়েকদিন আগেই এক বছর পূর্ণ করল রাজ-শুভশ্রীর ছেলে। সপরিবারে পাড়ি দিয়েছে মালদ্বীপে।

ইউভানকে এখন নেটদুনিয়ার খুদে সেলিব্রিটি বললে ভুল বলা হবে না। তার যেকোনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই তা ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি ইউভানকে মালদ্বীপের সমুদ্রসৈকতে গাছপালার সাথে খেলা করতে দেখা গেছে। গাছের সঙ্গে ইউভান সময় কাটাচ্ছিল নিজের মনে।

আর সেই সময়ই বাবা রাজ চক্রবর্তী এমন দৃশ্য দেখে ছবি না তুলে থাকতে পারেননি। এরপর সেই ছবি তিনি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন সকল নেটিজেনদের সঙ্গে। নেটদুনিয়ায় এই ছবি শেয়ার হওয়ার সাথে সাথে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

সম্প্রতি ইউভানের যে ছবিটি ভাইরাল হয়েছে সেখানে তাকে হাল্কা নীল রঙের একটি ফুল প্যান্ট ও সাদা শার্টে দেখা গিয়েছে। সোমবার সকালে এই ছবি শেয়ার করেছিলেন রাজ চক্রবর্তী। এটি শেয়ার করে সকলকে সুপ্রভাত জানিয়েছিলেন তিনি। যা পছন্দ হয়েছিল নেটিজেনদের। তার ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন নেটিজেনরা।

একসাথে তিনটি ছবি শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। মালদ্বীপে যাবার পর থেকেই ইউভানের একাধিক ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। কখনো তাকে দেখা গিয়েছে মায়ের সঙ্গে, আবার কখনো তাকে দেখা গিয়েছে একা একা সময় কাটাতে। যাই হোক তার সবকটি ছবিই তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বেশ অনেকদিন পর বিদেশ ভ্রমণে গেলে রাজ-শুভশ্রী জুটি। সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বাস্তব জীবনেও এই জুটির জনপ্রিয়তা রয়েছে প্রচুর। এই তারকা জুটির ছবি নেট দুনিয়ায় ভাইরাল সর্বদা। নেটিজেনরা মুখিয়ে থাকেন তাদের নতুন পোস্টের দিকে।

আর তাদের নিরাশ করেন না এই তারকা জুটি। তারা নিজেদের কাটানো প্রায় সমস্ত মুহূর্তের ছবি বা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয় মুহূর্তে। এখন পুরোদমে নিজেদের কাজ নিয়ে ব্যস্ত এই তারকা দম্পতি। এর মাঝেও সময় বের করে তারা সময় কাটান তাদের একমাত্র ছেলে ইউভানের সাথে। যার ঝলক প্রায়ই মেলে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button