টলিউড

এই বয়সেই মালদ্বীপ ভ্রমণে ইউভান! বিদেশ থেকে একরত্তি খুদের প্রথম ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সদ্য এক বছরে পা দিয়েছে রাজ-শুভশ্রীর ছেলে ইউভান। সম্প্রতি ইউভানের দেখা মিলেছে সমুদ্র সৈকতে। মা শুভশ্রী ও বাবা রাজ চক্রবর্তীর সঙ্গে মালদ্বীপে ঘুরতে গিয়েছেন তিনি। প্রতি ঘুরতে গিয়ে এই একরত্তির ছবি সামনে এসেছে সকলের। যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ইউভান হল সোশ্যাল মিডিয়ার খুদে সেলিব্রেটি। ছোট থেকেই তার বড় হয়ে ওঠার বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও শেয়ার করতেন তার পরিবারের সকলে। এই বয়সেই ইউভান হয়ে উঠেছেন নেটদুনিয়ার খুদে সেনসেশন। ইউভানের যেকোন ছবি ও ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয় নিমেষে।

ছেলের ছয় মাসের জন্মদিনে একটি বিশেষ এয়ার টিকিট উপহার দিয়েছিলেন বাবা রাজ চক্রবর্তী। এবার ইউভানের এক বছর হতে না হতেই ছেলেকে নিয়ে বেরিয়ে পড়লেন বিদেশ ভ্রমণে।

সম্প্রতি মালদ্বীপের হোটেল রুমে ও সমুদ্র সৈকতে ইউভানের বেশ কয়েকটি ছবি, বুমেরাং শেয়ার করেছেন শুভশ্রী গাঙ্গুলী। নিজের ইনস্টা স্টরিতে এগুলি শেয়ার করেছেন অভিনেত্রী। সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলীর সাথে ইউভানের একটি বুমেরাং নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

এখানে অভিনেত্রীর দেখা মিলেছে কালো রঙের সুইমিং কস্টিউমে ও ইউভানের গেছে কার্টুন আঁকা একটি সাদা টি-শার্ট এবং জিন্সের প্যান্টে। তার চোখে-মুখে দুষ্টুমি ছিল ভরপুর। অভিনেত্রী নিজের ইনস্টা এটি শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়। এতদিন পর বিদেশ ভ্রমণে গিয়ে আনন্দের বহিঃপ্রকাশ তাদের চোখে-মুখে।

শত ব্যস্ততার মাঝেও সময় বার করে বেরিয়ে পড়েছেন বিদেশ ভ্রমণে। গোটা নেটমাধ্যমে এখন সেই ছবিই ভাইরাল। বর্তমানে পরিচালক ও বিধায়ক দুয়ের দায়িত্ব একইসাথে সামলাচ্ছেন রাজ চক্রবর্তী। অন্যদিকে শুভশ্রী গাঙ্গুলী এখন বিচারক হিসেবে রয়েছেন জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে।

অভিনয়েও ফিরেছেন তিনি। রাজ চক্রবর্তী পরিচালিত ও শুভশ্রী গাঙ্গুলী অভিনীত ‘হাবজি গাবজি’ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। জানা গেছে, সম্প্রতি বাবা যাদব পরিচালিত একটি ছবির শুটিং করছেন অভিনেত্রী। এই ছবিতে তার বিপরীতে দেখা মিলবে টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার।

Back to top button