টলিউড

এক বছরে পা! মা-বাবার সাথে দোতলা কেক কেটে জন্মদিনের সেলিব্রেশনে মাতল রাজ-শুভশ্রী পুত্র ইউভান

দেখতে দেখতে এক বছরে পা দিলো পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর পুত্র ইউভান। গত বছর সেপ্টেম্বর মাসে এই দিনেই রাজ এবং শুভশ্রীর অনুগামীরা জানতে পেরেছিলেন টলিউডের জনপ্রিয় এই কাপলের পুত্র সন্তান হওয়ার খবর। এবার ছেলের এক বছরের জন্মদিন উপলক্ষে অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে নিলেন রাজ এবং শুভশ্রী দুজনেই।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ছবির মাধ্যমে নেটিজেনরা জানতে পেরেছেন এক বছরে পা দিয়ে ইউভান একটি দোতলা কেক কেটে ফেলেছে মা এবং বাবার সঙ্গে দাঁড়িয়ে। ছোট ছোট পুতুল, প্যারাশ্যুট, আর খেলনা ট্রেনগাড়ি দিয়ে সাজানো সেই কেকের ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি আজ রাজ এবং শুভশ্রীর পোষ্টের কমেন্ট বক্স ভরেছে নেটিজেনদের শুভেচ্ছা বার্তায়।

এদিন রাজ অনুগামীদের সঙ্গে ছেলের জন্মদিন উপলক্ষে একটি বিশেষ শুভেচ্ছাবার্তা শেয়ার করেন।সোশ্যাল মিডিয়ায় ইউভানকে নিজের গর্ব এবং ভালোবাসা বলে উল্লেখ করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানান পরিচালক। অপরদিকে শুভশ্রী নিজেও সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে নিঃস্বার্থ ভালোবাসা জানিয়েছেন ইউভান এর উদ্দেশ্যে।

প্রসঙ্গত সোশ্যাল মিডিয়া থেকে কোনদিন রাজ এবং শুভশ্রী ছেলেকে লুকিয়ে রাখেননি। যে কারণে নেটিজেনদের মধ্যে চরম জনপ্রিয় হয়ে উঠেছে ইউভান ইতিমধ্যেই। আজ রাজ এবং শুভশ্রীর ফ্যান ক্লাব থেকেও শুভেচ্ছা পাঠানো হয় খুদে ইউভানকে।

Back to top button