টলিউড

‘তোমায় প্রযোজককে খুশি করতে হবে’, কলকাতায় পর্ন যোগ নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী অলিভিয়া সরকার

বলিউডের পর এবার পর্নের টলিউড যোগ। কিছুদিন আগেই বলিউডে রাজ কুন্দ্রা পর্ন ফিল্ম বানানোর জন্য গ্রেফতার হয়। এবারে খাস কলকাতায় ধরা পড়ল এমন এক ঘটনা। চলতি সপ্তাহে বুধবার এই নিউটাউন অঞ্চল থেকে গ্রেফতার করা হয়েছে এক পর্ননায়িকাকে।

নাম নন্দিতা দত্ত। সঙ্গী ছিলেন পর্ন নায়ক অভিনেতা মৈনাক ঘোষ। পুলিশ জিজ্ঞাসাবাদ চালিয়ে জানতে পেরেছে, ফেসবুকে বিজ্ঞাপন দেওয়া হতো এবং যারা উঠতি মডেল এবং ইচ্ছুক ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ করতেন। তবে এই ধরনের কার্যকলাপ এটাই প্রথম নয়।

এবার এই বিষয়ে মুখ খুললেন টলিউড অভিনেত্রী অলিভিয়া সরকার। তিনি তার সাথে হওয়া অভিজ্ঞতার কথা তুলে ধরলেন। ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিকের মাধ্যমে যখন অভিনেত্রী অলিভিয়া সরকার নিজের ক্যারিয়ার শুরু করছেন, সেই সময়ই তাকে শিকার হতে হয়েছিল এরকম অভিজ্ঞতা। ২০১৪ সালে এই ধারাবাহিকের পর তাকে দেখা যায় একাধিক ওয়েব সিরিজ এবং সিনেমাতে।

অলিভিয়া জানিয়েছেন, এই ধরনের লোকের নির্দিষ্ট কথা বলার জন্য কোন অফিস কিংবা নির্দিষ্ট কোন স্থান থাকে না। যত্রতত্র যেখানে সেখানে ডেকে প্রস্তাব দেয়া হয় কিংবা অনেক সময় কফি হাউসেও বা ক্যাফেটেরিয়াতে ডাকা হয়। অনেক সময়ে মেট্রো স্টেশনের বাইরে এই ধরনের প্রস্তাব দেয়া হয়। তাদের চাহনি তাকানো কথা বলার ভঙ্গি সবকিছু দেখেই বোঝা যায় তারা কি করতে চাইছেন।

অলিভিয়া বলেন, “আমরা যখন স্ট্রাগল করছিলাম, তখন এই ধরনের লোকজনরা বেশির ভাগ সময় টালিগঞ্জ মেট্রোর বাইরে ডেকে পাঠাত। ওখানে চায়ের ঠেকে দাঁড়িয়ে আড্ডার মতো করে কথাবার্তা বলত। কিন্তু ওদের কথা শুনেই আসল উদ্দেশ্য বুঝে নিতে অসুবিধা হত না।”

যখন অভিনেত্রী নায়িকা হওয়ার স্বপ্ন দেখে সুদূর আসানসোল থেকে কলকাতায় পা রেখেছিলেন, তখন সালটা ছিল ২০১২-১৩। সেই সময় অভিনেত্রী প্রস্তাব পেয়েছিলেন, “নতুনদের দিয়ে অনেক সময় অনেকে এ ধরনের কাজ করিয়ে নেওয়ার চেষ্টা করে। এটা আজ নয়, অনেক দিন ধরেই চলে আসছে। কিন্তু শুরু থেকেই আমি ভাল-মন্দের ফারাকটা বুঝতাম। তাই কখনও সেই ফাঁদে পা দিইনি।”

এছাড়াও অভিনেত্রীর আরো সংযোজন, “যারা কথা বলতে আসত, তারা নিজেরাই বিশেষ প্রতিষ্ঠিত নয়। অনেকে আবার বলত, ‘জানোই তো ইন্ডাস্ট্রিটা কেমন। প্রযোজককে খুশি করতে হবে তোমায়’।” এই ইন্ডাস্ট্রিতে নতুনদের উদ্দেশ্যে তিনি একটাই বার্তা দিতে চান, “পরিশ্রম করো। অডিশন দাও। নিজেকে আরও সমৃদ্ধ করে তোলো। খ্যাতি পাওয়ার জন্য সহজ রাস্তা বেছে নিও না। তা হলেই সাফল্য আসবে।”

Back to top button