বিবাহবিচ্ছেদের আগেই দক্ষিনেশ্বর মন্দিরে বিয়ে করেছেন যশ-নুসরত! জোর গুঞ্জন সোশ্যাল মিডিয়ায়

অভিনেত্রী নুসরত জাহান এখন সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু। তার ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনা পরপর উঠে আসছে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সামনে।

সম্প্রতি জানা গিয়েছিল নুসরত মা হতে চলেছেন। কিন্তু তারপরেই তার স্বামী নিখিল জানিয়ে দেন প্রায় ছয় মাস হলো তারা আলাদা থাকছেন। তাই নুসরতের সন্তানের বাবা তিনি নন।

অপরদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার সম্পর্ক নিয়েও কম জল ঘোলা হয়নি। তাই নুসরতের সন্তানের বাবা যশ কিনা সে নিয়েও উঠেছে প্রশ্ন।

তার মধ্যেই এদিন দক্ষিণেশ্বর মন্দিরে দেখা গেল রঙ্গলি শাড়ি পড়ে মাথায় সিঁদুর দেওয়া নুসরতকে।সঙ্গে ছিলেন যশও। এরপর এই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায় যশ নুসরতের দক্ষিণেশ্বর মন্দিরে বিয়ে হয়ে যাওয়ার খবর। তাদের সঙ্গে উপস্থিত ছিলেন তৃণমূল নেতা মদন মিত্রও।

তবে এখনো পর্যন্ত এ নিয়ে কোনো মন্তব্য করতে চাননি যশ বা নুসরত কেউই। তবে নুসরতের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কোন তথ্যই গোপন রাখছেন না তার স্বামী নিখিল জৈন।

তিনি তার এক ঘনিষ্ঠ বন্ধুকে জানিয়েছেন নুসরত এখন যে ফোর্ড গাড়িতে চড়েন সেটি তার দেওয়া। পাশাপাশি নুসরতের বালিগঞ্জের ফ্ল্যাটে ৬০ লক্ষ টাকা দিয়েছিলেন নিখিল।

নিখিলের পরিবার সূত্রে জানা গেছে নুসরত এর সঙ্গে সম্পর্কের তিক্ততা আসার পরে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন নিখিল। তিনি আরো জানান তিনি নুসরাতের সঙ্গে একসঙ্গে থাকতে চেয়েছিলেন কিন্তু নুসরতই আলাদা হয়ে যান।
এখন তাই নেটিজেনরা তাকিয়ে আছেন যশ নুসরত তাদের বিয়ের খবর নিয়ে কি বলেন সেদিকে।