টলিউড

২ মাসের ছেলেকে রেখে কাশ্মীর ভ্রমণে যশ ও নুসরত? প্রশ্ন উঠছে দর্শক মহলে

কোন না কোন কারণে এই জুটি মিডিয়াতে চর্চায় থাকে। তাদের জীবনে যে কোন খবরই এখন নেটদুনিয়ায় ভাইরাল। বর্তমানে এই অভিনেতা অভিনেত্রী বাড়ির বাইরে পা রাখলেই সেটা খবর হয়ে যায়। আগস্ট মাসের শেষে মা হয়েছেন নুসরাত জাহান। পুজোর আগেই যশ দাশগুপ্তের সঙ্গে নিজের বিয়ের সম্পর্কে সীলমোহর দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ভূ-স্বর্গের উদ্দেশ্যেই রওনা দিয়েছেন এই জুটি।

সম্প্রতি এই অভিনেতা অভিনেত্রী ছবি এবং স্টোরি দেখেই আন্দাজ করা হচ্ছে তারা কাশ্মীরের উদ্দেশ্যেই রওনা হয়েছেন। কারণ, যশের পরবর্তী ছবি ‘চিনে বাদাম’র প্রযোজক-নায়িকা এখন কাশ্মীরেই রয়েছেন। একটি গানের শ্যুট করার জন্য লোকেশন বাছার জন্যই তিনি গিয়েছিলেন দিন তিনেক আগে। তাই পরিষ্কার বোঝা যাচ্ছে এবার যশ দাশগুপ্তের পরবর্তী শুটিংস্পট কাশ্মীর। আর সেখানেও সঙ্গে করে নিয়ে গেলেন স্ত্রী নুসরাতকে। শোনা যায়, ২০২০ সালেই দক্ষিণেশ্বর মন্দিরেই গোপনে একে অপরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই জুটি।

তবে এই খবর সামনে আসার পরেই নেটিজেনদের মধ্যে থেকে অনেকে প্রশ্ন তুলেছেন ছেলে ঈশানকে নিয়েই কি তারা ভূস্বর্গের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন? তবে সেই বিষয় প্রকাশ্যে আনেননি তারা। নুসরাতের ঘনিষ্ঠ মহল সূত্রে আগেই জানা গিয়েছিল, নিজের ছেলেকে বিশেষ কাছ ছাড়া করেন না অভিনেত্রী। তাই এটা স্পষ্ট যে বাবা মায়ের সাথেই এবার দু মাসের মধ্যে ঈশান পাড়ি দিচ্ছে কাশ্মীরে।

বর্তমানে অভিনেত্রী আবারও কাজে ফিরেছেন। অ্যাড এবং সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন। ‘জয় কালী কলকাত্তাওয়ালী’ ছবিতে নাম ভূমিকায় দেখা মিলবে তার। অন্তঃসত্ত্বা অবস্থাতেও অ্যাডের শুটিং করেছিলেন তিনি। মাঝে সাময়িক বিরতি নিয়েছিলেন। তবে আবারো কাজে ফিরেছেন নুসরাত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button