টলিউড

নুসরতকে ছেড়ে মধুমিতাকে জড়িয়ে আদর করছেন যশ! হাত ধরে টেনে অভিনেত্রীকে কোলে বসলো যশ, এমনই এক ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে, তুমুল ভাইরাল ভিডিও

নুসরাতকে ছেড়ে মধুমিতা কে আদর করছেন যশ! হ্যাঁ এমনি ভিডিও সম্প্রতি প্রকাশ্যে এসেছে। বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকের ব্যাপক সাফল্যের পর যশ দাশগুপ্ত এবং মধুমিতা সরকারের জুটি দর্শকদের মণিকোঠায় স্থান করে নিয়েছে।

এই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার প্রায় পাঁচ বছর পর আবার এই দুইজনকে একসাথে দেখা যেতে চলেছে। পাখি এবং অরণ্য কে দর্শকরা আবার একসাথে পর্দায় পেয়ে বেজায় খুশি।

সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্ত নিজের সামাজিক মাধ্যমের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে তাদের আপকামিং গানের এক ঝলক প্রকাশ করেছেন। তাদের আপকামিং গানের নাম ‘ও মনরে।’ সেই গানের টিজারে দেখা যাচ্ছে কখনো একে অপরকে ভালবাসতে আবার একে অপরের ওপর অভিমান করছেন।

তারপরেই মধুমিতাকে হঠাৎ দেখা গেল কনের বেসে। এই টিজারটি নিজের প্রোফাইলে শেয়ার করে ক্যাপশন দিয়েছেন অভিনেতা,‘যতক্ষণ ভালোটা তোমার সঙ্গে আছে ততক্ষণ বোঝা যায় না সেটা কতটা ভালো ছিল। আপনাদের জন্য রইল ও মন রে-র অফিসিয়াল টিজার। আসছি আমি আর মধুমিতা। মিউডিক ভিডিয়োটি মুক্তি পাবে ১৫ অগস্ট।’ এই ভিডিও প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য, “ফিরে পাওয়া যায় কি সত্যিকারের ভালোবাসা? বলবে #OMonRe।”

তানভীর ইভানের সুরেলা কন্ঠে গানটি আসতে চলেছে। এই গানের ভিডিওটি পরিচালনার দায়িত্বে রয়েছেন বাবা যাদব। এবং একই সাথে কোরিওগ্রাফি করেছেন তিনি। প্রযোজনার দায়িত্বে রয়েছে এইস বি এফ।

অভিনেতা যশ দাশগুপ্ত অভিনেত্রী মিমি চক্রবর্তীর সাথে প্রথম গ্যাংস্টার সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রেখেছিলেন। সেই ছবিটি একাধারে যেমন সমালোচিত হয়েছে তেমন দশকের থেকে অনেক প্রশংসা কুড়িয়েছে। অভিনেত্রী মধুমিতা সরকার লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করেন।

সেই ছবিতে অভিনেত্রীর বিপরীতে দেখা গিয়েছিল অর্জুন চক্রবর্তী কে। সম্প্রতি অভিনেত্রী অপরাজিতা আঢ্যর সাথে অভিনেত্রী মধুমিতা সরকার বড় পর্দায় অভিনয় করেছেন। মৈনাক ভৌমিক পরিচালিত সিনেমাটির নাম ছিল চিনি।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button