টলিউড

যশের সাথে রয়েছে তার ১০ বছরের ছেলেও! যশ-নুসরতকে নিয়ে এই প্রথমবার সংবাদমাধ্যমে মুখ খুললেন অভিনেতা যশ দাসগুপ্তের প্রথম স্ত্রী শ্বেতা সিংহ

সোশ্যাল মিডিয়ায় এখন অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে অভিনেতা যশ দাশগুপ্তের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা অব্যাহত। তবে এই প্রথমবার গোটা প্রসঙ্গ নিয়ে মুখ খুলে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে রাজি হয়েছিলেন যশ দাশগুপ্তের প্রথম স্ত্রী শ্বেতা সিংহ কালহানস। আদতে সংবাদমাধ্যমের কর্মী শ্বেতা বর্তমানে মুম্বাইয়ের বাসিন্দা।

এদিন অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে তার বিয়ে হওয়া নিয়ে তিনি জানান প্রায় তিন বছর ধরে ডিভোর্সের লড়াই চলেছে তার। শেষ পর্যন্ত ডিভোর্স ফাইনাল হলে কলকাতা ছেড়ে মুম্বাই চলে যান শ্বেতা। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন ডিভোর্সের সময় তার সঙ্গে টলিউড ইন্ডাস্ট্রিতে যোগাযোগ তৈরি হয়েছিল কিন্তু তিনি মুম্বাই চলে যাওয়ার পর বর্তমানে টলিউডে আর কোন যাতায়াত নেই তার।

নুসরত জাহান সম্পর্কে শ্বেতা জানিয়েছেন যে তিনি নুসরতকে চেনেন তবে তা খুবই সীমিত। বরং যশ দাসগুপ্তের সর্বক্ষণের সঙ্গী পুনম ঝা সম্পর্কে শ্বেতা জানিয়েছেন যে তিনি যশকে খুব ভালোভাবে চেনেন। যশ লোকের সঙ্গে কি রকম ব্যবহার করেন, তা তার জানা আছে। তাই তিনি মনে করেন যশের উচিত এবার নিজেকে সামলানো।

বলাই বাহুল্য তার এই মন্তব্য চাঞ্চল্য সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। এদিন তিনি আরও জানিয়েছেন বর্তমানে যশ এর সঙ্গে তার যৌথ কাস্টডি রয়েছে তাদের ছেলের উপর। সেই সূত্রে যশের সঙ্গে যোগাযোগ রাখতে হয়েছে তার। কিন্তু অভিনেতার জন্য আর কোনো ভালোবাসা অবশিষ্ট নেই বলেই জানিয়েছেন শ্বেতা।

Back to top button