টলিউড

‘আমি আর নুসরত একসাথে ঈশানের নাম রেখেছি’! পাশাপাশি ফাঁস করলেন ছোট্ট ঈশানের ডাক নামও, অভিনেতা যশ দাশগুপ্তের মন্তব্যে চাঞ্চল্য

অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে সম্পর্কে জড়ানোর পরই সোশ্যাল মিডিয়ায় অভিনেতা যশ দাশগুপ্তের ব্যক্তিগত জীবন চর্চিত হতে শুরু হয়েছিল। তবে যশ কিন্তু নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আপাতভাবে তেমন কোনো মন্তব্য কখনোই করেন না প্রকাশ্যে।

তবে এবার নতুন ছবি ‘চিনেবাদাম’ এর শুটিং এ এসে এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ব্যক্তিগত বেশ কিছু প্রশ্নের উত্তর দিতে দেখা গেল অভিনেতাকে।

নুসরত জাহানের সন্তান ঈশান সম্পর্কে এদিন অভিনেতা জানান যে বাড়িতে থাকলে বেশ খানিকটা সময় ঈশানের সঙ্গে কাটাচ্ছেন তিনি। পাশাপাশি ঈশানের পিতৃত্ব স্বীকার না করলেও যশ জানিয়েছেন যে ঈশানের নামকরণ তিনি এবং নুসরত একসঙ্গে করেছেন। বলাই বাহুল্য তার এই মন্তব্যের পর নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন যে যশই ঈশানের বাবা। তবে সেসব প্রশ্নে না গিয়ে অভিনেতা জানিয়েছেন যে ঈশানের ডাক নাম রেখেছেন তারা ‘অংশ’।

প্রসঙ্গত কিছুদিন আগেই কলকাতা পৌরসভায় উপস্থিত হয়েছিলেন যশ এবং নুসরত। তবে জানা গিয়েছে ঈশানের জন্মের শংসাপত্রে বাবা নয় বরং কেবল অভিভাবক হিসেবে নিজের নাম রেখেছেন নুসরত। কারণ তিনি চান তার সন্তান মায়ের পরিচয়ে বড় হয়ে উঠুক।

সেই ইচ্ছাকে সম্মান জানিয়ে এখনো পর্যন্ত পিতৃত্ব নিয়ে প্রকাশ্যে মুখ খোলেনি অভিনেতা যশ দাশগুপ্ত। তবে নামকরণ নিয়ে তার এই মন্তব্য আজ নেটিজেনদের মনের সন্দেহ অনেকাংশেই দূর করে দিয়েছে।

Back to top button