টলিউড

‘নিস্তব্ধতা ভেঙে এই প্রথমবার অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সম্পর্ক নিয়ে ক্যামেরার সামনে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত

অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহান এর সম্পর্ক নিয়ে তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া থেকে রাজনীতির দুনিয়া। তবে নুসরত প্রাক্তন স্বামী নিখিলের সম্পর্কে বিবৃতি জারি করলেও যশ দাসগুপ্তকে নিয়ে কখনো মুখ খোলেননি। অপরদিকে একাধিকবার তিনি এড়িয়ে গিয়েছেন নুসরতকে নিয়ে করা প্রশ্নও।

তবে এবার অভিনেত্রী মধুমিতা সরকারের সঙ্গে করা নতুন মিউজিক ভিডিও ‘ও মন রে’র প্রচারে এসে অভিনেত্রী নুসরত জাহান সম্পর্কে প্রশ্নের মুখোমুখি হতে হলো অভিনেতাকে। বলাই বাহুল্য কাজের প্রচারে ব্যক্তিগত জীবন নিয়ে যে প্রশ্ন উঠবে তা আগেই জানা ছিল।

তবে এদিন অভিনেতা জানিয়েছেন যে তিনি কাজের জায়গা থেকে ব্যক্তিগত জীবনকে আলাদা রাখতে পছন্দ করেনম তাই সংবাদমাধ্যমের তরফে যখন তার এবং অভিনেত্রী নুসরত জাহান এর সম্পর্ক নিয়ে প্রশ্ন তোলা হয় তখন তিনি জানান যে বিষয়টি তার কাছে অত্যন্ত ব্যক্তিগত। বলাই বাহুল্য তিনি স্পষ্ট কোনো উত্তর না দিলেও নেটিজেনদের বুঝতে অসুবিধা হয়নি যে অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে প্রেমের সম্পর্ককে কিন্তু অস্বীকার করেননি অভিনেতা।

নুসরতের বিষয়টি তার কাছে ব্যক্তিগত এ কথাই প্রমাণ করে দিয়েছে যে দুজনের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। তবে নেটিজেনরা এখন অপেক্ষা করছেন কবে যশ এবং নুসরত দুজনে গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন প্রকাশ্যে তার জন্য।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button