টলিউড

মানবিক যশ দাসগুপ্ত! অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে কাটালেন গোটা দিন

সদ্য বাবা হয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। পাশাপাশি কাজ শুরু করেছেন নিজের নতুন সিনেমা ‘চিনেবাদামে’রও। তারমধ্যেই এবার সময় বার করে অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে একটা গোটা দিন কাটাতে দেখা গেল অভিনেতাকে। প্রসঙ্গত এদিন যশ জানতে পারেন ভবানীপুরের ‘প্রেরণা’ নামক একটি অনাথ আশ্রমে রয়েছে তার অসংখ্য ফ্যান।

যাদের বয়স ৬ থেকে ১৮ এর মধ্যে। জানতে পেরেই আর সময় নষ্ট না করে সেখানে হাজির হয়ে যান অভিনেতা স্বয়ং। পাশাপাশি শিশুদের জন্য এদিন হাতে করে নিয়ে গিয়েছিলেন খাবার এবং চকলেট।

বলাই বাহুল্য প্রিয় অভিনেতাকে দেখে যারপরনাই আনন্দিত অনাথ আশ্রমের শিশুরা। জানা গিয়েছে যশের কোন সিনেমাই দেখতে আর বাকি নেই তাদের। পাশাপাশি যশের ছবি এবং পোস্টারে ভরে উঠেছে তাদের ঘরের দেওয়াল। তবে এই প্রথম নয়, সূত্রের খবর এর আগেও একাধিকবার নানান অনাথ আশ্রমের শিশু এবং তরুণীদের পাশে দাঁড়িয়েছেন যশ দাশগুপ্ত।

আর্থিকভাবে তাদের সহায়তা করার পাশাপাশি নিজে তাদের সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে অভিনেতাকে। আশ্রম কর্তৃপক্ষের তরফে জানা গিয়েছে অভিনেতা এদিন শিশু এবং তরুণীদের স্বাস্থ্য এবং শিক্ষার উন্নতি সাধনে সমস্ত রকম সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন।

বলাই বাহুল্য টলিউডের প্রথম সারির একজন নায়কের থেকে এহেন সাহায্যের প্রস্তাব পেয়ে যারপরনাই খুশি প্রেরণা আশ্রমের কর্তৃপক্ষ। পাশাপাশি যশের এই মানবিক পদক্ষেপ এদিন প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছ থেকে।

Back to top button