মুখ খুললেন যশ, মৌনতা ভেঙে নুসরতের পেটের সন্তান নিয়ে উত্তর দিলেন অভিনেতা

Tollywood,Yash Dasgupta,Nikhil Jain,Nusrat Jahan

সম্প্রতি বেশ কয়েকদিন ধরে নুসরাত জাহান চর্চার কেন্দ্রবিন্দুতে আছেন। চারিদিকে গুজব রটেছে যে নুসরাত জাহান খুব শিগগিরই মা হতে চলেছেন যা নিয়ে কৌতুহলের শেষ নেই সাধারণ মানুষের।

এমনকি এই ঘটনার উপর ভিত্তি করে ট্রোল করা হয়েছে মিমি চক্রবর্তীকেও। গোটা টলিউড ইন্ডাস্ট্রিতে এখন মূল আলোচ্য বিষয় হল অভিনেত্রী নুসরাত জাহান। এই ঘটনায় নাম জড়িয়েছে অভিনেতা যশ দাশগুপ্তরও। তবে অভিনেত্রীর স্বামী নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দিয়েছেন তিনি নুসরাতের বাচ্চার বাবা নন।

সম্প্রতি জানা গেছে নুসরাত তার বন্ধুদের সঙ্গে গোয়াতে গিয়েছিলেন ঘুরতে আর সেখানে অভিনেত্রী যশ দাশগুপ্তের সঙ্গে একই সাথে ছিলেন। এই খবর নিখিলের এক বন্ধু তাকে জানান। তারা যে রিসর্টে ছিলেন সেখানকার মালিক ছিলেন নিখিলের বন্ধু। নুসরাত জাহান বিস্ফোরক মন্তব্য করেছেন।

তিনি বলেছেন তার সাথে নাকি নিখিল জৈনের বিয়েই হয়নি। এমন মন্তব্য শুনে অবাক হয়েছেন সকলেই। অভিনেত্রী এমন মন্তব্য করবেন কেউ ভাবতেই পারেননি। অনেকেই প্রশ্ন তুলেছেন তাহলে ওই বড় করে ঘটা করে বিয়ের রিসেপশন কিসের জন্য ছিল?

তবে এতদিন এই ঘটনা নিয়ে মুখ খোলেননি অভিনেতা যশ দাশগুপ্ত। তবে সম্প্রতি জানা গেছে যশ দাশগুপ্ত এই নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেছেন নিখিল জৈন একজন কাপুরুষ। তিনি যদি তা না হতেন তাহলে নিজের স্ত্রীর সম্বন্ধে মিডিয়ার সামনে এমন কুমন্তব্য করতেন না।

কারণ তাদের এখনো আইনী বিচ্ছেদ হয়নি। কিন্তু এখন নিখিল-নুসরাত একসাথে থাকেন না। তবে সত্যি সত্যি যশ দাশগুপ্ত এমন মন্তব্য করেছেন কিনা তা জানা যায়নি। এই ঘটনার সত্যতা যাচাই করা হয়নি।