টলিউড

‘আমার বন্ধুরা যশের থেকে আমাকে দূরে থাকতে বলেছিল’! এই প্রথমবার একসঙ্গে সাক্ষাৎকারে নুসরত জাহান ও যশ দাশগুপ্ত! সামনে এল নানান অজানা তথ্য

টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্কের গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এই প্রথমবার একে অপরের সম্পর্কে খোলাখুলি কথা বলতে দেখা গেল দুজনকে। এদিন এক সাক্ষাৎকারে তাদের সম্পর্ক থেকে শুরু করে সন্তান ঈশানের দায়িত্বপালন, সমস্ত কিছু নিয়েই মুখ খুলতেই দেখা গেল টলিউডের এই অভিনেতা এবং অভিনেত্রীকে।

যশের সঙ্গে প্রেমের সম্পর্কের প্রসঙ্গে অভিনেত্রী নুসরত জানিয়েছেন তারা যখন একসঙ্গে সিনেমায় কাজ করছিলেন সেসময় তার বন্ধুরা তাকে যশের থেকে দূরত্ব বজায় রাখতে বলেছিল। কিন্তু এরপর সিনেমায় কাজ করার সময় তাদের সম্পর্কের সমীকরণ বদলে যায় বলে দাবি করেছেন অভিনেত্রী।

অপরদিকে নুসরত সম্পর্কে যশ জানিয়েছেন প্রথম দিকে তিনি নুসরতকে একেবারেই পছন্দ করতেন না কারণ তিনি মনে করতেন অভিনেত্রী অত্যন্ত দাম্ভিক। কিন্তু একসঙ্গে কাজ করতে করতেই একে অপরকে ভালোভাবে চিনতে পেরেছেন বলে জানিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত।

সন্তান ঈশানের দায়িত্ব পালন সম্পর্কে নুসরত জানিয়েছেন যে তিনি নিজেকে অত্যন্ত ভাগ্যবান বলে মনে করেন কারণ সন্তানের সমস্ত দায়িত্ব পালন করতে তাকে সাহায্য করছেন যশ। তাকে একা কোনো কিছুই করতে হচ্ছে না। বলাই বাহুল্য শত বিতর্কের মাঝেও একসাথে এই সাক্ষাতকারের মাধ্যমে যশ এবং নুসরত বুঝিয়ে দিয়েছেন তাদের সম্পর্ক বর্তমানে বেশ শক্তিশালী।

Back to top button