টলিউড

ছেলে সামলে পাঁচতারা হোটেলে শুটিংও করছেন একসঙ্গে যশ-নুসরত! সব দিক সামলানো নুসরতের মতো মা কে কুর্নিশ নেটিজেনদের

চলতি বছরে বেশ কয়েক মাস ধরে টলিউডের সবচেয়ে বেশি চর্চিত জুটি হলেন যশ নুসরাত জুটি। নুসরাতের বাচ্চার পিতৃপরিচয় নিয়ে জোর সমালোচনা চলছিল তার জন্মের পর থেকেই। নুসরাত হাসপাতালে যাওয়ার পর থেকে ঈশানকে নিয়ে ফেরা পর্যন্ত তার ছায়াসঙ্গী হয়েছিলেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত।

সকলের মধ্যেই এই ধারনা ছিল যে নুসরাতের সন্তানের বাবা যশ দাশগুপ্তই। সম্প্রতি সেই সংশয় পরিষ্কার হয়েছে ঈশানের শংসাপত্র অর্থাৎ বার্থ সার্টিফিকেট থেকে। বার্থ সার্টিফিকেটে ঈশানের মা হিসেবে লেখা ছিল নুসরাত জাহানের নাম। আর বাবা হিসেবে নাম দেওয়া রয়েছে দেবাশিস দাশগুপ্তের। টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের পোশাকি নাম হলো দেবাশিস দাশগুপ্ত।

ছেলের জন্মের কয়েকদিন যেতে না যেতেই নিজের কাজে ব্যস্ত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। তোর ঝলক সোশ্যাল মিডিয়ায় মিলছে প্রায় রোজই। মাঝে সংবাদমাধ্যমের সাংবাদিকদের তাদের প্রশ্নের জবাবে অনেক কিছুই বলেছিলেন এই অভিনেত্রী। তবে এখন সকলের কাছে পরিষ্কার হয়ে গিয়েছে যে নুসরাত জাহানের সন্তান ঈশানের বাবা যশ দাশগুপ্তই।

শুক্রবার এই দুই অভিনেতা অভিনেত্রী নিজেদের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে যে ছবি শেয়ার করেছেন সেই ছবির সময় প্রায় একই। এমনকি ব্যাকগ্রাউন্ড, মেকাপম্যান, ক্যামেরাম্যান, জায়গা সবটাই মিলে যাচ্ছে। বোঝাই যাচ্ছে তারা একসাথে একই পাঁচতারা হোটেলে ফটোশুট করেছেন। তাদের পোশাকের রঙেরও মিল ছিল। এদিন নুসরাত জাহানকে গারো নীল রংয়ের একটি ড্রেস পরে দেখা গিয়েছে।

যশ দাশগুপ্ত কে দেখা গিয়েছে ওই একই গারো নীল রঙের হুডি জ্যাকেট স্টাইলের জামা এবং ব্লু জিন্সে। তবে যশ দাশগুপ্ত নিজের ছবির ক্যাপশন লিখেছেন, “আমার মাথায় লক্ষ লক্ষ চিন্তা। কিন্তু আমাকে প্রশ্ন করলে, আমি শুধুই হাসব।” ছবির সাথে এমন ক্যাপশন দেখে সকল নেটিজেনদের মনে প্রশ্ন জেগেছে অভিনেতার এত চিন্তা কিসের! তবে সেই বিষয়টি পরিষ্কার করেননি তিনি। সম্প্রতি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত নিজেদের ফটোশুটের ছবি নিয়ে আবারো মিডিয়ামিডিয়াতে চর্চার উঠে এলেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button