টলিউড

আবারো পর্দায় একসাথে ফিরছেন অরণ্য-পাখি ওরফে যশ দাশগুপ্ত ও মধুমিতা সরকার জুটি! থাকতে পারে ঘনিষ্ঠ দৃশ্য

২০১৩ সালে ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক এর মাধ্যমে অনুগামীদের মন জয় করে নিয়েছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকারের জুটি। তারপর থেকে একাধিকবার তাদের অনুগামীরা আবারও একসঙ্গে তাদের দেখতে চাইলেও আর দেখা যায়নি তাদের কোন প্রজেক্টে একসঙ্গে।

কিন্তু শেষ পর্যন্ত অনুগামীদের স্বপ্ন সত্যি করে এবার পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকার। জানা গেছে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনার মাধ্যমেই পর্দায় ফিরবেন এই জুটি। প্রসঙ্গত তাদের জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ও প্রযোজনা দায়িত্ব নিয়ে ছিল শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। সম্প্রতি দুই তারকাকে দেখা গিয়েছে এসভএফ এর অফিসে একসঙ্গে।

এ বিষয়ে অভিনেতা যশ দাশগুপ্ত সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে খবর সত্যি। তবে সিনেমা না ধারাবাহিক, কিসে ফিরতে চলেছেন তারা তা এখনও স্পষ্ট করে বলতে চাননি যশ। পাশাপাশি এড়িয়ে গিয়েছেন কার পরিচালনায় একসঙ্গে কাজ করবেন তাঁরা সেই প্রশ্নও।

তবে টলিউডের অন্দরে গুঞ্জন পরিচালক বাবা যাদব এর পরিচালনায় নাকি একটি সিনেমায় একসঙ্গে কাজ করতে চলেছেন মধুমিতা এবং যশ। বলাই বাহুল্য এই খবর প্রকাশ হওয়া মাত্রই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কারণ যশ এবং মধুমিতার অনুগামীদের স্বপ্নে অবশেষে সত্যি হতে চলেছে। এখন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ‘যশমিতা’র আগামী প্রজেক্টের ব্যাপারে আরো তথ্য জানতে।

Back to top button