হট-প্যান্টে বাড়ির ছাদে উদ্দাম নৃত্য অভিনেত্রী সন্দীপ্তার, মন ভালো রাখতে সবাইকে একইভাবে নাচের পরামর্শ অভিনেত্রীর!

করোনা আবহে রাজ্যে আবারো লকডাউন, ফলে শুটিং বন্ধ টলিপাড়ায়। এ অবস্থায় কলাকুশলীরাও বেশ খানিকটা সময় পেয়েছেন নিজেদের মতো করে কাটানোর জন্য। আর সেই সুযোগেরই পূর্ণ সদ্ব্যবহার করছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় সন্দীপ্তা। ইনস্টাগ্রামে প্রায় লক্ষাধিক ফলোয়ার্স তার। অভিনেত্রী অবশ্য হতাশ করেন না তার অনুগামীদের। নেচে-গেয়ে কখনো বা হট লুকের সেলফিতে এন্টারটেন করেন তার অনুগামীদের। এবার অবশ্য সেলফি নয় বরং ছোট হট-প্যান্টে নিজের বাড়ির ছাদেই উদ্দাম নাচের ভিডিও পোস্ট করলেন তিনি। জনপ্রিয় এক পুরনো হিন্দি গানের সুরে পা মেলাযে দেখা যায় অভিনেত্রীকে।

২০০৯ সালে ‘দুর্গা’ ধারাবাহিক দিয়ে অভিনয় যাত্রা শুরু করেছিলেন সন্দীপ্তা। তারপর একের পর এক ধারাবাহিকের পাশাপাশি তার ঝুলিতে ঢুকেছে নিত্যনতুন সম্মানীয় অ্যাওয়ার্ড। তবে অভিনেত্রী হিসেবে নাম করার পাশাপাশি একজন নৃত্যশিল্পী হিসেবেও বেশ খ্যাতি সম্পন্ন সন্দীপ্তা।

কিছুদিন আগেই নেটদুনিয়ায় ঝড় তুলেছিলেন তিনি কালো শাড়ি পড়ে নাচের ভিডিও পোস্ট করে। এবার অবশ্য ঐতিহ্যময় শাড়ি নয় বরং নাচের জন্য পাশ্চাত্য ড্রেসকেই বেছে নিয়েছেন তিনি। ভিডিওর ক্যাপশনে তার অনুগামীদের মন ভালো রাখতে এ রকমই নাচের পরামর্শ দিয়েছেন, তিনি  দাবি করেছেন স্ট্রেস এবং অ্যাংজাইটি থেকে মুক্তি পেতে নাচের জুড়ি মেলা ভার।

তবে তার এই সোশ্যাল মিডিয়া পোস্টে অনেকেই প্রশংসার পাশাপাশি মনে করিয়ে দিয়েছেন তাকে করোনা আবহে সামাজিক দায়িত্ব পালনের কথাও। কেউ কেউ আক্রমণ করেছেন এই বলে যেখানে টলিউডের বেশ কিছু সেলিব্রিটি এগিয়ে আসছেন মানুষের সাহায্যার্থে সেখানে সন্দীপ্তা কেন আসছেন না।

তবে অভিনেত্রী নিন্দুকের কথায় কান দিতে যে নারাজ তা তার সোশ্যাল মিডিয়ার একাধিক পোস্ট দেখলেই বোঝা যায়।