যে ভায়াগ্রা তৈরি করতে পারে, সে বাচাতে ও পারে! সোশ্যাল মিডিয়ায় ‘এডাল্ট জোক’ শেয়ার করলেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী রোশন সিং

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জী এবং তার তৃতীয় স্বামী রোশনের মধ্যে এখন আর মোটেই বজায় নেই সুসম্পর্ক। সূত্রের খবর অনুযায়ী বেশ কিছুদিন ধরে আলাদা থাকছেন দুজন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় একে অপরকে কটাক্ষ করে পোস্ট শেয়ারও করেন শ্রাবন্তী এবং রোশন।

এবার সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রান্ত একটি এডাল্ট জোক শেয়ার করলেন রোশন। করোনা ভ্যাকসিন প্রস্তুতকারী কোম্পানি ফাইজার এর উপর ভরসা রাখতে বললেন তিনি নেট দুনিয়ার বাসিন্দাদের।

কারণ হিসেবে জানান ফাইজার কোম্পানি যেহেতু ভায়াগ্রা তৈরি করে তাই তাদের তৈরি করা ভ্যাকসিন এর উপর বিন্দুমাত্র সন্দেহ রাখা উচিত নয়ম

প্রসঙ্গত করোনা আবহে যেখানে দেশের প্রচুর মানুষ এখনো কোনো রকম ভ্যাকসিন পাননি সেখানে রোশানের ভ্যাকসিন নিয়ে এ ধরনের মজা অনেকেই পছন্দ করেননি। তার পোষ্টের কমেন্ট সেকশনে দেখা যায় অনেক নেটিজেনই তাকে উপদেশ দেন ভ্যাকসিন নিয়ে জোকস শেয়ার না করে রাস্তায় নেমে মানুষের হয়ে কিছু কাজ করার জন্য। তবে এখনো পর্যন্ত রোশন সেইসব ট্রোলের কোনো উত্তর দেননি।

প্রসঙ্গত ভারতে আপাতত ভ্যাকসিন এর চাহিদা আকাশছোঁয়া। তাই অনেকেই রোশনকে যারা ভ্যাকসিন পাননি তাদের প্রতি সহমর্মিতা দেখাতে উপদেশ দেন।

অনেক নেটিজেনই রোশনের পোস্টে শ্রাবন্তীর নাম টেনে এনে অশ্লীল মন্তব্যও করেন। মোটের উপর সময়টা মোটেও ভালো যাচ্ছেনা রোশন সিংয়ের। একদিকে বিবাহবিচ্ছেদ অপরদিকে নেটিজেনদের কটাক্ষ নিয়েই আপাতত থাকতো হচ্ছে তাকে।