টলিউড

বাংলার সব নায়িকা দের হারিয়ে দিলেন কোয়েল! ‘প্রাইড অফ বেঙ্গল’ পুরস্কারে সম্মানিত হলেন টলিউডের অত্যন্ত জনপ্রিয় এবং ট্যালেন্টেড অভিনেত্রী কোয়েল মল্লিক, পেলেন লক্ষ লক্ষ অনুরাগীদের শুভেচ্ছা বার্তা

টলিউড ইন্ডাস্ট্রিতে অন্যতম জনপ্রিয় এবং পরিচিত একটি নাম হল কোয়েল মল্লিক। রূপে-গুণে সবকিছুতেই অভিনেত্রী একেবারে পারফেক্ট। হাজার হাজার ভক্ত দের স্বপ্নের নারী তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন কোয়েল। সেই সব ছবিতে দেখা যাচ্ছে কোয়েলকে পুরস্কার এর মাধ্যমে সম্মানিত করা হচ্ছে।

আসলে কোয়েল মল্লিক নিজের ইনস্টাগ্রামের এই সমস্ত ছবি শেয়ার করেছেন সেগুলো একটি অনুষ্ঠানের অনুষ্ঠানটি হল আইসিসি ইয়াং লিডার’স ফোরাম’-এর। এই অনুষ্ঠানে কোয়েল মল্লিক কে ‘প্রাইড অফ বেঙ্গল’ সম্মানে পুরস্কৃত করা হয়। তার গলায় পরিয়ে দেওয়া হয় উত্তরীয় এবং হাতে তুলে দেয়া হয় পুরস্কার। ঐদিন অভিনেত্রী কোয়েল মল্লিক কে সাদা রঙের অর্গাঞ্জা শাড়ি ও সাদা স্লিভলেস ব্লাউজ পরে দেখা গিয়েছে। কানে ছিল শ‍্যান্ডেলিয়র ইয়ারিং এবং মাথায় বাঁধা ছিল খোঁপা।

ছবিগুলি নিচে ইনস্টাগ্রামে শেয়ার করে অভিনেত্রীর ক্যাপশন লিখেছেন তিনি এই সম্মানে সম্মানিত হতে পেরে খুবই গর্ব বোধ করছেন। তিনি ইয়াং লিডার’স ফোরামকে ধন্যবাদ জানানোর পাশাপাশি তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। শেয়ার করা ছবিগুলিতে তার অসংখ্য কমেন্ট করে তাকে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

বর্তমানে এখন কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। গত বছর মুক্তি পেয়েছে তার দুটি ছবি একটি ছবি লেখক শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের কল্পবিজ্ঞানের গল্প ‘বনি’ এবং অন্য আরেকটি ছবি ‘ফ্লাইওভার’। দুটি অসাধারণভাবে সফল হয়েছিল বক্সঅফিসে। তবে আগামী দিনে কবে আবার অভিনেত্রীকে পর্দায় দেখা যাবে তার জন্য অপেক্ষা করে রয়েছে তার অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button