প্রায় নগ্ন অবস্থায় সেমি নুড ফটোশুট করে নেটিজেনের তোপের মুখে বাঙালি মেয়ে টলিউড অভিনেত্রী দর্শনা বণিক

মডেলিংয়ের জগত থেকে এসে নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মুগ্ধ করে দিয়েছিলেন টলিউড অভিনেত্রী দর্শনা বণিক। অরিন্দম শীল থেকে শুরু করে কমলেশ্বর মুখোপাধ্যায় নাম করা সকল পরিচালকের সঙ্গেই ইতিমধ্যে কাজ করে ফেলেছেন দর্শনা।

কিন্তু এবার একটি সাহসী ফটোশুট করে নেটিজেনদের ট্রল এর মুখে পড়তে হলো তাকে।নামকরা ফটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরার সামনে প্রায় নগ্ন অবস্থায় ধরা দেন দর্শনা। শুধুমাত্র নিজের বক্ষযুগল ঢেকে ফটোশুটের পর তিনি তা শেয়ারও করেন নিজের সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত সাহসী ফটোশুটের জন্য এতদিন বলিউড অভিনেত্রীরা বিখ্যাত ছিলেন। কিন্তু এখন টলিউড অভিনেত্রীরাও টপলেস বোল্ড ফটোশুটে পিছিয়ে নেই।

কিছুদিন আগেই রাইমা সেন এমনই একটি বোল্ড ফটোশুট করে চমকে দিয়েছিলেন সকলকে। এবার সেই তালিকাতে যোগ দিলেন দর্শনাও। এমনিতেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া খুললেই অসংখ্য সাহসী ফটো দেখতে পাওয়া যায়। তার উপর এই সেমি নুড ফটোশুট তাকে ভাইরাল করে তুলেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

তবে এই ফটোশুটের জন্যে প্রশংসার পাশাপাশি তীব্র ট্রোলের মুখেও পড়তে হয় অভিনেত্রীকে। তার পোস্টের কমেন্ট সেকশন ভরে যায় বিরূপ প্রতিক্রিয়ায়। সেখানে দেখতে পাওয়া যায় অনেক অশ্লীল মন্তব্যও।

 

View this post on Instagram

 

A post shared by Darshana Banik (@darshanabanik)

তবে দর্শনার পোস্টে তার টলিউডের সহকর্মীরা অর্থাৎ অন্যান্য অভিনেত্রী অভিনেতারা কিন্তু বেশ প্রশংসা করেছেন দর্শনার এই সাহসী ফটোশুটের।