দেবের জন্মদিন! বিশেষ মানুষের উপহারে আহ্লাদে ভাসলেন সুপারস্টার

আজ বড়দিন,২৫শে ডিসেম্বর৷ গোটা কলকাতা শহর সেজে উঠেছে নানা রঙের আলোয়৷ ডিসেম্বরের শহর যেন আজ একটু বেশিই সুন্দর! পার্কস্ট্রিটের রাস্তা জুড়ে উৎসবের মরশুম যেন “প্রাণকে প্রাণ দিয়ে জাগিয়ে দিয়ে” যাচ্ছে৷ তবে আজ যিশুর জন্মদিন হওয়ার পাশাপাশি বাঙালির কাছে অন্যতম সেরা নায়ক ,টলিউডের সকলের প্রিয়ে দেবেরও জন্মদিন৷ তাই আজকের দিনটা দেবের অনুরাগী আর ভক্তদের কাছে একটু বেশিই স্পেশাল বলা চলে!

এই বছর ৩৮বছরে পা দিয়েছেন অভিনেতা৷ এই মুহুর্তে তিনি ব্যস্ত শুটিং—এর কাজে! তিনি সুপারস্টার ,তার ব্যস্ততা সবসময়েই তুঙ্গে! তবে এরই মধ্যে দেবের জীবনের বিশেষ মানুষ কি আর এমনি এমনি দিনটা চলে যেতে দেবে? কখনও না! গতকাল দেব নিজের ইনস্টাগ্রাম হ্যাণ্ডেলে পোস্ট করেছেন দুটি ছবি৷ সেখানে দেখা যাচ্ছে দেবের সাথে রয়েছেন তার প্রেমিকা রুক্মিণী মৈত্র৷ ক্যাপশনে রুক্মিণীকে মেনশন করে দেব ধন্যবাদ জানিয়েছেন৷ লিখেছেন,”Year after year u never fail to surprise me n be there for me”

ছবিতে পিছনে দেখা যাচ্ছে বিশাল বড়ো একটি পোস্টার,সেখানে লেখা “Happy birthday Dev,I love you and you know it’s true” দেবের জন্মদিনে রুক্মিণী নিজের মনের কথা বলেন প্রকাশ্যেই,তাতে অভিনেতাও বেজায় খুশি৷ পোস্টটি প্রকাশ্যে আসার পর থেকে হুড়মুড়িয়ে বাড়ে লাইকের সংখ্যা,আর কমেন্ট সেকশন ভরে ওঠে ফ্যানেদের শুভেচ্ছায়৷

প্রসঙ্গত, গতকালই দেব আরও একটি উপহার দিয়েছেন তার দর্শকদের! সোশ্যাল মিডিয়ার সামনে এনেছেন তার বাংলাদেশী ছবি “কম্যাণ্ডো”৷ তিনি জানান,আজ বড়দিনেই মুক্তি পেতে চলেছে ছবির টিজার৷ স্বভাবতই তা দেখার পর দেবের বাংলাদেশের ফ্যানেরা উচ্ছ্বসিত৷ দেব এখন ধ্রুব বন্দ্যোপাধ্যায় পরিচালিত “গোলন্দাজ” ছবির শুটিং—এ ব্যস্ত৷ শুটিং চলছে বর্ধমানের দশঘড়ায়৷ তীব্র শীতের রাতেও ২৪শে ডিসেম্বর তার ফ্যানেরা তার জন্য নিয়ে আসে চকলেট কেক৷ ভ্যানিটি ভ্যানের পাশে দাঁড়িয়েই একেবারে মাটির মানুষ দেবকে দেখা গেল৷ তিনি পাশাপাশি একজন সাংসদও বটে!

তবে এখনও তার ফ্যানেরা তার জন্য কিছু করলে তিনি খুশি হন ,আপ্লুত হন৷ সেই মুডেই নীচে ধুতি,পাঞ্জাবী আর হলুদ পুলওভারে দেখা গেল দেবকে৷ ভিডিওটিতে দেখি যাচ্ছে দেব কেক কেটে তা খাইয়ে দিচ্ছেন ভক্তদের৷ মুখে একগাল হাসি অভিনেতার! “গোলন্দাজ” ছবিতে তাকে দেখা যাবে ভারতীয় ফুটবলের জনক নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর ভূমিকায়৷ লকডাউনে ছবির কাজ বন্ধ থাকলেও এখন জোরকদমে চলছে ছবির কাজ,খুব শীঘ্রই বড়ো পর্দায় দেখা যাবে দীপক অধিকারী ওরফে দেবকে৷