প্রকাশিত হল টাইমস অফ ইন্ডিয়ার ‘মোস্ট ডিসায়ারেবল মেন’ এর তালিকা! দেখে নিন কে জিতে নিলেন প্রথম স্থান

সম্প্রতি প্রকাশিত হয়েছিল টাইমস অফ ইন্ডিয়ার তালিকা যেখানে কেবল বাংলা ধারাবাহিকের অভিনেতাদের জনপ্রিয়তার বিচারে স্থান দেওয়া হয়েছিল।

কিন্তু এবার প্রকাশিত হল টাইমস অফ ইন্ডিয়ার ‘মোস্ট ডিসায়ারেবল মেন’ এর তালিকা যেখানে স্থান পেয়েছেন বাংলা ধারাবাহিক থেকে শুরু করে অভিনয় এবং মডেলিং জগতের অনেকে।

অপ্রত্যাশিতভাবে প্রথম স্থানে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। রাজনীতিতে তিনি সফলতার মুখ দেখতে না পেলেও জনপ্রিয়তার বিচারে প্রথম স্থানটি দখল করেছেন এই তালিকায়।

বহুদিন হলো ছোটপর্দা এবং বড়পর্দা থেকে উধাও হয়েছেন তিনি। শেষ সিনেমা মুক্তি পেয়েছিল লকডাউনের আগে। তারপরেও এই তালিকায় প্রথম স্থান পেয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন তার অনুগামী সংখ্যা একটুও কমেনি।

তালিকায় তিনি ছাড়াও রয়েছেন অভিনেতা জিৎ এবং অভিনেতা দেব। তাদের থেকে একধাপ এগিয়ে রয়েছেন অভিনেতা আবীর চট্টোপাধ্যায়।

মডেলিং জগতের বিখ্যাত মুখ মহম্মদ ইকবালকে স্থান পেতে দেখা গেছে তালিকায়। কিছুদিন আগে প্রকাশিত হওয়া বাংলা ধারাবাহিকের অভিনেতাদের লিস্টে প্রথম স্থানে ছিলেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক খ্যাত কুশল আহুজা।

এবার বাংলা সিনেমা এবং মডেলিং জগতের লোকেদের সঙ্গে টক্কর দিয়ে তিনি ছিনিয়ে নিয়েছেন তৃতীয় স্থান। তবে এই তালিকা প্রকাশ হওয়ার পরে অনেকেই সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদ জানান যশ দাশগুপ্তের প্রথম স্থান পাওয়া নিয়ে।

যেহেতু তিনি ছোটপর্দা এবং বড়পর্দা থেকে অনুপস্থিত, তাই এই তালিকার প্রথম স্থানটি অন্য কারোর পাওয়া উচিত ছিল বলে মন্তব্য করেন অধিকাংশ নেটিজেন। তবে যশ এর অনুগামীরা কিন্তু বেজায় খুশি তার এই সাফল্যে।