দেখতে দেখতে কেটে গেল বিয়ের তিনটি বছর, বিবাহবার্ষিকীতে রাজের সঙ্গে ছবি দিয়ে আবেগঘন শুভশ্রী

বাংলা সিনেমা জগতের অতি জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। আর অন্যদিকে বাংলা সিনেমা জগতের একজন নামকরা পরিচালক হলেন রাজ চক্রবর্তী। দুজনেই অনেক পরিশ্রমের পর আজ এই জায়গায় এসেছে। শুভশ্রী অভিনয়ের মাধ্যমে জয় করে নিয়েছেন সকলের মন। ১৯৮৯ সালের ৩ নভেম্বর বর্ধমান জেলায় তার জন্ম হয়। তিনি খুবই সাধারণ পরিবারে জন্মেছিলেন। কিন্তু তাঁর অভিনয় সত্তাকে কাজে লাগিয়ে তিনি আজ টলিউডের ১ নম্বর নায়িকাদের তালিকায় একজন হয়ে উঠেছেন।

২০১৮ সালে সফল পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। সম্প্রতি তিনি একটি পুত্র সন্তানের জন্ম দেন। তাঁরা দুজনেই তাদের পেশা ও কাজ সামলে ইউভানকে বড় করে তুলছেন। আর তাকে নিয়েই দিব্বি মেতে আছেন তারা। সম্প্রতি বিধানসভা নির্বাচনে প্রতিপক্ষকে হারিয়ে জয়ী হয়েছেন রাজ। আর সেই নিয়ে উচ্ছাস কম নয় পরিবারে।

কিন্তু, অনেকেই বলেন যে, সন্তানের জন্মের পর নাকি ভালোবাসা কমে যায় কিন্তু রাজ-শুভশ্রী ক্ষেত্রে সেকথা একেবারেই বেমানান। সন্তান জন্মের পর যেন তাঁদের ভালোবাসা আরও দ্বিগুন বেড়ে গেছে।

তাঁদের প্রেমের রং যেন অমলীন। ভালোবাসায় নেই কোন খামতি। রোজ দিনই নতুন করে তাঁরা যেন একে অপরের প্রেমে মজেছেন। তাঁদের ভালোবাসার কথা জানেন না এমন কেউ নেই।

জীবনের নানান আনন্দের মূহুর্ত তাঁরা বরাবরই শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি শুভশ্রী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে রাজ ও তাঁর নিজের একটি ছবি পোস্ট করেন। খুব সম্ভবত বিয়ের পর পরই তাঁদের তোলা এই ছবিটি।

আসলে আজকে রাজশ্রীর বিবাহ বার্ষিকী। একে অপরের সঙ্গে তাঁরা তিনটি বছর কাটিয়ে ফেলেছেন। ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন যে, ‘আমার জীবনের সেরা সিদ্ধান্তের তিনটি বছর’।

ছবিটি পোস্ট করার পর অনেকেই তাদেরকে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। আর তাঁর মধ্যে অভিনেত্রী নুসরত জাহান থেকে শুরু করে গায়িকা ইমন চক্রবর্তী সকলেই রয়েছেন। সম্প্রতি শুভশ্রীর পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।