টলিউড

সব সিনেমার রেকর্ড ভাঙতে ম‍্যাজিকের গল্প নিয়ে আসছেন ‘কলকাতার হ‍্যারি’ সোহম! এবারে কলকাতায় আসছে স্বয়ং হ্যারি পটার, থাকছে সোহম ও প্রিয়াঙ্কা

৯০ দশকের থেকে হলিউডের সুপার হিরোদের মধ্যে বাচ্চাদের অন্যতম প্রিয় হলো হ্যারি পটার। প্রথমে বই তারপর হ্যারি পটারের সিনেমা গুলো দারুন জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে। আজও অসংখ্য মানুষ এই হ্যারি পটারের ফ্যান। সম্প্রতি কলকাতাতেও আসতে চলেছে হ্যারি পটার।

ভাবছে এটা কি করে সম্ভব! আসলে টলিউডের একটি সিনেমা আসতে চলেছে খুব শীঘ্রই। হরিনাথ পত্র নামের প্রাইমারি স্কুলের এক পুল কার ড্রাইভারকে নিয়েই এই গল্প দেখানো হবে। ছবিতে দুই কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে সোহম চক্রবর্তী ও প্রিয়াঙ্কা সরকার কে। ছবিটি মুক্তি পাবে চলতি বছরেই আগামী ৬ই মে। অভিনয়ের পাশাপাশি এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সোহম। ছবিটির পরিচালক হলো রাজদীপ ঘোষ।

ছবিতে সোহম একটি স্কুলের পুল কার ড্রাইভার। সে নানান ধরনের গল্প বলতে পারে, ম্যাজিক দেখতেও পারে। গল্প ১০ বছরের একটি মেয়ে রয়েছে। তার নাম তিতলি, তিতলিকে নিয়ে সারাক্ষণ ওর মা চিন্তায় থাকে। তিতলির থেকে ১৪ বছরের বড় এক দিদি রয়েছে। তার নাম মোহর, মোহর স্কুলের শিক্ষিকা। এই তিন মূল চরিত্রে নিয়েই গল্প এগোবে।

Back to top button