টলিউড

ধর্মের টানে এবার অভিনয় ছাড়লেন এই বাঙালি সুপারস্টার নায়িকা, নিয়মিত পরছেন হিজাব, এবার অভিনয় জগৎ ছাড়লেন আরো এক বাঙালি অভিনেত্রী

ধর্মের পথে চলতে চলতে বছরখানেক আগে হঠাৎই অভিনয় জগৎ ছেড়ে দিয়েছিলেন অভিনেত্রী জাইরা ওয়াসিম। সেই নিয়ে একসময় দারুন শোরগোল হয়েছিল নানান ধরনের কথা উঠেছিলো অভিনেত্রীকে নিয়ে। ওই একই পথে হেঁটেছিলেন অভিনেত্রী সানা খান। গত মাসেই ‘অনুপমা’ খ্যাত অভিনেত্রী অনাঘা ভোঁসলেও জানান ধর্মে-কর্মে মন দেওয়ার জন্যই অভিনয় জগৎ থেকে সরে দাঁড়াচ্ছেন অভিনেত্রী। এবারে ঠিক ওই একই পথে হাঁটলেন এক বাঙালি অভিনেত্রী।

ওপার বাংলার অভিনয় জগতের জনপ্রিয় একটি নাম হল ইশিকা খান। বিয়ের পর থেকে অভিনয় জগৎ থেকে একেবারে যেন কর্পূরের মত উবে গিয়েছেন ঈশিকা। বর্তমানে লন্ডনে সংসার পেতেছেন নিজের। তার অনুরাগীরা প্রত্যেকেই তার জন্য অপেক্ষা করে আছেন। প্রত্যেকের মনে প্রশ্ন উঠেছে কবে আবার অভিনয়জগতে কাম ব্যাক করবেন ঈশিকা? তবে সকলের সব প্রশ্নের উত্তরে ঈশিকা জানিয়ে দিয়েছেন শোবিজ দুনিয়ায় ফিরবেন আর তিনি।

সাক্ষাৎকার ঈশিকা জানিয়েছেন ‘আমি আর কোনদিনও অভিনয় জগতে ফিরে আসবো না। বরং এখন থেকে নিয়মিত ভাবে হিজাব পরে বেরোবো। এই ভাবেই নিজের ধর্মের প্রতি সংযোগ করব মৃত্যুর আগে পর্যন্ত’। তাঁর সাফ কথা, ‘এখন ধর্ম-কর্মে মন দিতে চাই। সন্তানরা বড় হচ্ছে, তাদের সময় দিচ্ছি পুরোদমে’।

ঈশিকা জানিয়েছেন দেশ থেকে দূরে থাকলেও প্রতিদিনই বাংলাদেশের নাটক এবং ছবিগুলি দেখার চেষ্টা করেন। বিজ্ঞাপনের মাধ্যমে কর্মজীবন শুরু হয়েছিল তার। তারপর তার কাজের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রাখেন একাধিক বিখ্যাত ছবি ও নাটক করেছেন তিনি। তবে বর্তমানে একদমই সরে দাঁড়ালেন এই ইন্ডাস্ট্রি থেকে।

Back to top button