টলিউড

কালো শাড়ি পরে নেটিজেনদের রাতের ঘুম কাড়লেন অভিনেত্রী মনামী ঘোষ! সাহসী ছবি পোস্ট করার নিরিখে তাঁর জুড়ি মেলা ভার

টলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন অভিনেত্রী মনামি ঘোষ। সাহসী ছবি পোস্ট করার জন্য তিনি সবসময় চর্চায় থাকেন। মাঝেমধ্যে নিজের ফটো শুট এর বিভিন্ন ছবি আপলোড করতে থাকেন অভিনেত্রী। সম্প্রতি কালো শাড়িতে নেট পাড়ায় ঝড় তুলেছেন মনামী। যা দেখে একাধিক পুরুষের রাতের ঘুম উড়ে গিয়েছে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এর মাধ্যমে কালো রংয়ের শাড়ি পড়ে একটি ছবি পোস্ট করেছেন তিনি এবং ক্যাপশনে লিখেছেন “আমার কালো রং পছন্দ, আপনার পছন্দের রং কি?” এমনিতেই হাজার হাজার পুরুষের স্বপ্নের নারী মনামী। এই দিন আবার কালো রংয়ের শাড়ি পড়ে ছবি দিয়ে তিনি অসংখ্য পুরুষের হৃদয় কেড়েছেন আরো একবার।

তার অন্যান্য ছবির মতো এই ছবির হাজার হাজার লাইক পড়ে এবং অসংখ্য মানুষ তার এই লুকের প্রশংসা জানায়। সুন্দর সুন্দর কমেন্টের পাশাপাশি প্রত্যেকেই নিজেদের পছন্দের রং ও জানায় মনামীর পোস্টে। বয়স ত্রিশ পেরিয়ে গিয়েছে অনেক দিন কিন্তু এখনো ঠিক একই ভাবে যৌবন মনামী। অভিনেত্রী এখনো পর্যন্ত সিঙ্গেল তা আমরা প্রত্যেকেই জানি। নিজের মনের মত জীবনসঙ্গী এখনো পাননি সেটাই খবর প্রত্যেকের কাছে। তবে অভিনেত্রী কবে নিজের মনের মানুষ খুঁজে পাবেন, কবে বিয়ের পিঁড়িতে বসবেন এটা দেখার জন্য প্রত্যেকে অপেক্ষা করে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

তার সোশ্যাল মিডিয়া একাউন্টে চোখ রাখলেই বোঝা যাবে মনামী ঘুরতে যেতে ভালোবাসেন। কখনো সমুদ্র, কখনও পাহাড়ের কোলে ঘুরে বেড়ান তিনি। সময় পেলে ছুটি কাটাতে বেরিয়ে পড়েন এদিক-ওদিক। আর সেই সমস্ত ঘুরতে যাবার ছবিও পোস্ট করেন।

এককথায় সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ মনামী। নিজের ঘুরতে যাওয়ার ছবি ফটোশুটের ছবির বিভিন্ন মুহূর্তের সময় কাটানোর ছবি পোস্ট করতে থাকেন নেটিজেনদের উদ্দেশ্যে।

Back to top button