টলিউড

এবারে নিজের একমাত্র ক্রাশ কে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী, ক্রাশ এর সাথে সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করলেন

অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের একজন গুরুত্বপূর্ণ প্রার্থী হলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই টলিউডে বেশ জনপ্রিয় তিনি এবং রাজনীতির ময়দানেও বেশ পাকাপাকি জায়গা করে নিচ্ছেন তিনি। সম্প্রতি নিজের ক্রাশ কে নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। সাধারণ মানুষের তো কত কত ক্রাশ থাকে তবে অভিনেত্রী সায়ন্তিকার ক্রাশ একজনই, তাও আবার টলিউড থেকেই।

২০১২ সালে প্রথম আওয়ারা ছবির মধ্যে দিয়ে টলিউডে প্রবেশ করেন তিনি। এই ছবিতে তিনি টলিউডের সুপারস্টার জিৎ এর বিপরীতে অভিনয় করছেন। তারপর একের পর এক সিনেমাতে নিজের অভিনয় দিয়ে দর্শকের মন জয় করেছেন তিনি। এবারে নিজের ক্রাশ এর ব্যাপারে খোলাখুলি আলোচনা করেছেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সুপারস্টার জিৎ এর সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী এবং ক্যাপশনে লেখেন ‘উইথ মাই ফরএভার ক্রাশ।’ হ্যাঁ অভিনেতা জিৎ ই হলো তার একমাত্র ক্রাশ, তাই জানিয়েছেন তিনি। এর আগে বাঘ বন্দী খেলাতেই জিৎ এর বিপরীতে অভিনয় করছেন সায়ন্তিকা। সেটি ছিল তার শেষ কাজ। এরপর দীর্ঘ বেশ কিছু সময় বড়পর্দা থেকে বিরতি নিয়েছিলেন তিনি।

অনেকদিন পর আবারও নিজের কাজের জায়গায় ফিরেছেন সায়ন্তিকা। জনপ্রিয় পরিচালক রাজা চান্দের একটি চলচ্চিত্রে অভিনেতা অঙ্কুশ হাজরার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাকে। বহুদিন বাদে পর্দায় ফিরে প্রথমবারের জন্য অঙ্কুশের সাথে জুটি বাঁধছেন অভিনেত্রী।

তবে সোশ্যাল মিডিয়াতে জিৎ এর সাথে জিৎ এর অফিসে সায়ন্তিকা ও জিৎ এর ছবি দেখে নেটিজনরা ধারণা করছেন আগামীদিনে জিৎ এর সাথেও আবার একসাথে কাজে ফিরতে চলেছেন সায়ন্তিকা।

Back to top button