টলিউড

অভিনেত্রী নুসরাত জাহানের রয়েছে শাড়ি পরার বিশেষ শখ! শাড়িতে একেবারে মোহময়ী নতুন মা?

গতকাল বৃহস্পতিবার ১২ টা ৪৫ মিনিটে সদ্য মা হয়েছেন অভিনেত্রী নুসরাত জাহান। জন্ম দিয়েছেন ছোট্ট এক পুত্র সন্তানের। হাসপাতালের সূত্র থেকে জানা গেছে একেবারে সুস্থ রয়েছেন অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহান এবং তার নবাগত সন্তান। এছাড়াও জানানো হয়েছে যদি সন্তান এবং তার শারীরিক অবস্থা ঠিক থাকলে রবিবারে হয়তো হাসপাতাল থেকে ছুটি পাবেন অভিনেত্রী। অপারেশনের সময় অভিনেত্রী পছন্দের মিউজিক বাজানো হয়েছে বলেও হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।

তবে অভিনেত্রী নুসরাত জাহানের রয়েছে হরেক রকম শাড়ির কালেকশন। উৎসব হোক কিংবা যে কোনো অনুষ্ঠান কিংবা আওয়ার্ড ফাংশন সবকিছুতেই অভিনেত্রী ভালোবাসেন শাড়ি কিনবা লেহেঙ্গা পরতে। অভিনেত্রী সামাজিক মাধ্যমের একাউন্ট গুলিতেও চোখ রাখলে দেখা যাবে মাঝে মধ্যেই রয়েছে প্রচুর শাড়ি পরে নানা রকম পোজ দেওয়া ফটো। এমনকি গর্ভবতী অবস্থায় অভিনেত্রীকে শাড়ি পরে দেখা গিয়েছে। বর্তমানে স্বামী নিখিলের সাথে কোন সম্পর্ক না থাকলেও যখন তিনি নিখিল জৈনর সাথে সম্পর্কে আবদ্ধ ছিলেন তখন নিখিলের অন্যতম ব্র্যান্ড এর পরিচিত মুখ ছিলেন তিনি। বিভিন্ন রকম অনুষ্ঠান বাড়িতেও দেখা গিয়েছে শাড়ি পরে।

২০১৯ সালে দুর্গাপূজা পুজোতে অভিনেত্রী হাজির ছিলেন লাল পাড় সাদা শাড়ি পরে। সুরুচি সংঘের স্বামী নিখিল জৈন সাথে উপস্থিত হয়েছিলেন এই তারকা। সঙ্গী ছিলেন বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি সৃজিত মুখোপাধ্যায় এবং তার স্ত্রী মিথিলা। লোকসভা নির্বাচনে যখন নুসরাত প্রার্থী হয়েছিলেন তখনও সমস্ত প্রচারে নুসরাতকে দেখা যেত শাড়ি পরে। বেশিরভাগ সময়ই অভিনেত্রী প্যাস্টেল শেডের লিনেনের শাড়ি পরতেন। শপথ নেয়ার অনুষ্ঠানের দিনেও অভিনেত্রী হাজির ছিলেন শাড়ি পরেই।

অন্যদিকে সূত্র মারফত জানা গেছে অভিনেতা যশের ছত্রচ্ছায়াতেই আপাতত থাকবে নুসরাত এবং নুসরাতের সন্তান। এমনকি অভিনেতা যশ দাশগুপ্তের নামের সঙ্গে মিল রেখে নামকরণ করা হয়েছে নবাগত সন্তানের। জানা গেছে ইংরেজি অক্ষর Y হল নামের প্রথম অক্ষর। নবাগত সন্তানের নাম রাখা হয়েছে ঈশান (Yishaan)।

Back to top button