টলিউড

‘হিটলারের আসল উদ্দেশ্য ছিল ভারত দখল করা’! নতুন ছবি ‘স্বস্তিক সংকেত’ এ সেই রহস্যই ফাঁস করবেন অভিনেত্রী নুসরত জাহান, প্রকাশিত হল ট্রেলার

কিছুদিন আগেই জানা গিয়েছিল জনপ্রিয় লেখিকা দেবারতি মুখোপাধ্যায়ের লেখা উপন্যাস ‘নরক সংকেতে’র অনুপ্রেরণায় আসতে চলেছে টলিউড পরিচালক সায়ন্তন ঘোষাল এর নতুন ছবির ‘স্বস্তিক সংকেত’ যেখানে দেখতে পাওয়া যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ থেকে শুরু করে নুসরত জাহানের মতো টলিউড অভিনেত্রীকে। তবে এবার রিলিজ করলো সিনেমাটির ট্রেলার যা ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

সিনেমার গল্প অনুযায়ী জানা গিয়েছে নেতাজি সুভাষচন্দ্র বসু এবং এডলফ হিটলার এর মধ্যেকার সম্পর্ক এবং সেই সময়ের প্রেক্ষাপটকে তুলে আনা হবে। পাশাপাশি সমান্তরালে দেখানো হবে বর্তমান সময়ে কালকেও। সিনেমার গল্প অনুযায়ী একটি আন্তর্জাতিক চক্রের সঙ্গে জড়িয়ে পড়ে রহস্য ভেদ করতে দেখা যাবে টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে।

এই সিনেমায় নেতাজী সুভাষ চন্দ্রের চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। অপরদিকে টলিউড অভিনেতা রুদ্রনীল ঘোষ অভিনয় করছেন দ্বৈত চরিত্রে। যে কারণে প্রস্থেটিক মেকাপের সাহায্য নিতে হয়েছে তাদেরকে। জানা গিয়েছে সিনেমার স্ক্রিপ্ট এবং সংলাপ লিখেছেন সৌগত বসু এবং সিনেমার সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জনপ্রিয় টলিউড সংগীত পরিচালক রাজা নারায়ণ দেব।

বলাই বাহুল্য নেতাজি, হিটলার এবং বর্তমান সময় কালকে একসঙ্গে এক সিনেমায় তুলে আনায় বেশ উত্তেজিত নেটিজেনরা। জানা গেছে আগামী ২১শে জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।

Back to top button