সূর্যের রং সবুজ, মন্তব্য অভিনেতা দেবের! পরিবর্তে মার খেলেন ছোট্ট একরত্তি বাচ্চার হাতে

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। এবার সোশ্যাল মিডিয়াতেই তার শেয়ার করা একটি ভিডিওতে দেখা গেল একটি খুদের হাতে হেনস্তা হতে হচ্ছে স্বয়ং দেব কে।

খুদে টি আর কেউ নয়, সে হলো দেবের প্রেমিকা অভিনেত্রী রুক্মিণী মৈত্রের দাদার মেয়ে, নাম আমাইরা। আদতে দিল্লির বাসিন্দা হলেও বেশিরভাগ সময়ে তাকে কলকাতায় সময় কাটাতে দেখা যায়। এবং এই খুদে কিন্তু প্রচুর সময় কাটায় দেবের সাথে।

আমাইরা এবং দেবের জুটি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। দুজনে কখনো একসাথে টিকটক করেন, কখনো বা সেলফি পোস্ট করেন। মাঝে মাঝে দেবকে খেলার ছলে স্পাও করে দেয় আমাইরা।

কিন্তু এবার একটি ভিডিওতে দেখা গেল দেবের দুষ্টুমিতে বিরক্ত হয়ে রীতিমতো ড্রইং খাতা হাতে তাকে মারতে এল আমাইরা। ঘটনা আর কিছুই নয়, সে যখন ছবি আঁকছিল, দেব তখন তাকে সাহায্য করার পরিবর্তে তার সমস্ত ড্রয়িং পেন্সিল নিয়ে তার ছবিগুলিতে নিজের মতো করে রং করার চেষ্টা করছিলেন।

ভিডিওতে দেবকে বলতে শোনা যায় সূর্যের রং সবুজ। তাই আমাইরার আঁকা ছবি গুলিতে তিনি সূর্যকে সবুজ রং দিয়ে ভরে দিতে চান।

এর পরেই তাকে ড্রইং খাতা নিয়ে আমাইরা মারতে এলে দেব ক্যামেরার দিকে দেখতে দেখতে যিনি ভিডিও করছিলেন তার দিকে তাকিয়ে বলেন যে, “দেখো আমায় মারছে”।

তবে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হওয়ার পর নেটিজেনদের ধারণা ভিডিওটি করেছেন স্বয়ং রুক্মিণী। কারণ দেব এবং রুক্মিণীর কেমিস্ট্রি এখন আর কারোরই অজানা নয়।